বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’ (ভিডিও)

প্রায় ১০ বছর হতে চলল। প্রতি পর্বেই দেশবাসীকে তুমুল বিনোদন উপহার দিয়ে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। সেই অনুষ্ঠান নাকি এবার পুরোপুরি ঝাঁপ বন্ধ করতে চলেছে। শেষ হতে চলেছে কমেডিয়ান কপিল শর্মার ‘চ্যাট শো’। তার পরিবর্তে যদিও অন্য একটি কৌতুকানু্ষ্ঠানের সম্প্রচার শুরু হবে। ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’। আগামী জুন মাসেই টেলিভিশনের পর্দায় এই অনুষ্ঠানের শেষ পর্ব দেখানো হবে।

আগেও একবার বন্ধ হয়েছিল এই অনুষ্ঠান। তা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল সে সময়ে। কপিল নিজে জানিয়েছিলেন, পিঠে চোট পাওয়ার কারণে অনুষ্ঠান বন্ধ করে দিতে হয় তাঁকে। ২০১৫ সালে প্রথম পিঠে চোট পেয়েছিলেন কপিল। আমেরিকায় গিয়ে চিকিৎসাও করিয়েছিলেন তিনি। তার পর বেশ কিছু দিন সুস্থ ছিলেন। কিন্তু আবার চলতি বছরে পিঠে চোট পান। বিশ্ব মেরুদণ্ড দিবসে তিনি বলেন, “আমি ২০২১-এ আবার চোট পেয়েছিলাম। আমার অনেক পরিকল্পনা ছিল। এই চোটের কারণে আমাকে অনুষ্ঠানও বন্ধ করে দিতে হয়।”

‘কপিল শর্মার শো’-তে বিচারকের আসনে ছিলেন অর্চনা পূরণ সিংহ। কিন্তু এই অনুষ্ঠান বন্ধ হওয়ার পরেও তিনি কৌতুকের দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন না। ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’-এও তাঁকেই দেখা যাবে বিচারকের আসনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here