বলিউডের পার্টিগুলো ভণ্ডামিতে ভরা: নওয়াজউদ্দিন

বলিউডের পার্টিগুলো ভণ্ডামিতে ভরা: নওয়াজউদ্দিন

বলিউডের অন্যতম জনপ্রিয় ও প্রথমসারির অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। কিন্তু তার পরেও বলিউডের কোনো পার্টিতে তেমন দেখা পাওয়া যায় না তাকে।  আর এর পেছনে কারণ হিসেবে তিনি বলেছেন, ‘বলিউডের পার্টিগুলো ভণ্ডামিতে ভরা, তাই যাই না।  খবর হিন্দুস্তান টাইমসের।

এ ছাড়া বলিউডের পার্টিগুলোতে প্রাণের বড্ড অভাব বলেও মন্তব্য করেন ‘স্যাক্রেড গেমস’-এর অভিনেতা।

প্রথম ছবি ‘সারফারোশে’ কয়েক মিনিটের চরিত্র থেকে শুরু করে বর্তমানে বলিউডের প্রথম সারির অন্যতম তারকা হয়ে উঠেছেন নওয়াজ। কিন্তু আজও তিনি থেকে গেছেন সেই পুরনো নওয়াজেই। আজ তক.ইন-কে দেওয়া এক সাক্ষাৎকারে নাওয়াজ জানান, বেশিরভাগ ছবিতে যে ধরণের চরিত্রে দেখা যায় আমাকে, বাস্তবেও আমি ঠিক সেরকমই।  সবাই বলে ছবিতে আমার অভিনীত চরিত্রগুলো নাকি বেশ বাস্তবোচিত। আর এর পিছনে কারণও রয়েছে। বলা হয়, বাস্তবে তুমি যতটা সাধারণ থাকবে, মাটির কাছাকাছি থাকবে তত আরও আন্তর্জাতিক হয়ে উঠবে।

এর বাইরেও বলিউডের বেশ কিছু বিষয় নিয়ে কথা বলেন এই অভিনেতা। কোনো লুকোচুরি না করেই জানান যে, ভণ্ডামিকে তিনি কোনোকালেই বরদাস্ত করতে পারেন না। আর ঠিক এই কারণেই বলিউডের পার্টিগুলোতে যেতে অনীহা তার।

এ বিষয়ে তিনি বলেন, পর্দায় আমার অভিনীত চরিত্রগুলোর মতো বাস্তবেও ভীষণ সাধারণ আমি। এ জন্য বলিউডের চকচকে পার্টিগুলোতে থাকার চেয়ে সাধারণ মানুষের সঙ্গে মিশতে বেশি ভালো লাগে আমার। তাই কাজ ছাড়া তাদের সঙ্গেই বেশি সময় কাটাই। বলিপাড়ার পার্টিগুলোতে প্রাণের বড্ড অভাব। মিথ্যে ব্যাপারস্যাপার এবং ভণ্ডামিতে ভরা, যা আমার একদমই পছন্দ না বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here