বলিউডে বিগ বাজেটে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক

0
67
বলিউডে বিগ বাজেটে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক

বলিউডে বিগ বাজেটে তৈরি হচ্ছে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক । ভারত ক্রিকেটের মহারাজ বায়োপিকে সম্মতি দিয়েছেন । হিন্দিতে হবে সৌরভের বায়োপিক। ভারতীয় চলচ্চিত্র জগতে অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ভায়াকমের ব্যানারে তৈরি হচ্ছে বায়োপিক। প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা বাজেট ধরা হয়েছে সৌরভের বায়োপিকের জন্য। বায়োপিক এর কাজ অনেকটাই এগিয়েছে ইতিমধ্যে।

জানা যায়, তার চরিত্রটির জন্য সৌরভ নিজে থেকেই রণবীর কাপুরের নাম প্রস্তাব করেছেন। তবে পাইপলাইনে আরও দুজন জাঁদরেল অভিনেতা আছেন। এদের মধ্যে শোনা যাচ্ছে হৃতিক রোশনের নাম। তবে এগিয়ে আছেন রণবীরই। কারণ ২৫০ কোটি বাজেটের এই প্রযোজনার পেছনে থাকা ভায়াকমের পছন্দও রণবীর। আর যদি সব মিলে যায়, তবে সৌরভের জন্য রণবীরকে কিছু সংলাপ বাংলাতেই বলতে হবে হিন্দি ভাষায় নির্মিত ছবিটিতে। 

১৯৯৬ সালে শতরান দিয়ে অভিষেক, স্টিভ ওয়াহ’র অস্ট্রেলিয়ার বিজয় রথ থামিয়ে দেওয়া, লর্ডসের বারান্দায় জামা ওড়ানো থেকে ২০০৩ সালে বিশ্বকাপ জয়ের মুখ থেকে ফিরে আসা- এসবের নায়ক সৌরভ। দল থেকে বাদ যাওয়া এবং রাজকীয় ভঙ্গিতে ফিরে আসা। বর্তমানে ভারতীয় বোর্ড প্রধান সৌরভের জীবনে নানান ওঠাপড়া। তার জীবন টেক্কা দিতে পারে যে কোনও ছবিকেই। সেই ভাবনাই এবার প্রযোজনা সংস্থার মাথায়।

সূত্র – নিউজ-১৮

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here