বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের জন্মদিন আজ

বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের জন্মদিন আজ

১ অগাস্ট ম্রুণাল ঠাকুরের জন্মদিন। ২৯ বছর বয়সে পা দিলেন ‘তুফান’ অভিনেত্রী। কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘তুফান’। মৃণাল ঠাকুর ১৯৯২ সালের ১ আগস্ট  মারাঠা হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন ।

কলেজ এ পড়ার সময় মুহিত সেহগাল এর বিপরীতে “মুছে কুছ কেহতে হে…….খামোসিয়া” নাটকে অভিনয় করেন।যা ২০১২-১৩ সাল পর্যন্ত স্টার প্লাস এ প্রচার হয়েছে। ২০১৩ সালের শুরুতে ঠাকুর লোককাহিনী এর উপর নির্মিত নাটক অর্জুন এও অভিনয় করেছেন। ফেব্রুয়ারি ২০১৪ সালের শুরুতে তিনি কালার্স টিভিতে প্রচারিত নাটক “কুমকুম ভাগ্য”তে অভিনয় করেন। এই নাটকে তিনি বুলবুল চরিত্রে অভিনয় করেন এবং দ্রুতই তিনি জনপ্রিয়তা অর্জন করেন।

২০১৬ সালে তিনি টেলিভিশন থেকে বেরিয়ে আসার পর তিনি আন্তর্জাতিক সিনেমা “লাভ সোনিয়া” তে অভিনয় করেন, যা ২০১৭ সালে পূর্ণ হয়। এই সিনেমাটি ২০১৮ সালের সেপ্টেম্বরে মুক্তি পায়। ঠাকুর সিনেমাটিতে সোনিয়া চরিত্রে অভিনয় করেন, যে একজন গ্রামের মেয়ে এবং বড় স্বপ্ন দেখার আসায় শহরে পাড়ি জমিয়ে আদম পাচারকারীদের খপ্পরে পরে। সিনেমাটি বাণিজ্যিকভাবে মুখ থুপরে পরলেও, ঠাকুর এর অভিনয় প্রশংসিত হয়।

২০১৯ সালে তিনি হৃতিক রোশন এর বিপরীত এ সুপার ৩০ সিনেমায় অভিনয় করেন। সিনেমাটিতে ঠাকুর রিতু রেসমি চরিত্রে অভিনয় করেন। যা তাকে ব্যবসায়িক সাফল্য এনে দেয়।

ম্রুণাল ঠাকুরের অভিনীত সিনেমাগুলো হচ্ছে – ভিট্টি ডান্ডু , সূর্য, লাভ সোনিয়া, সুপার থার্টি , বাটলা হাউস , ঘোস্ট স্টোরিজ , তুফান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here