বাংলাদেশ শুটিং হাউজ ওনার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

তিন বছর মেয়াদী নতুন কমিটি পেল বাংলাদেশ শুটিং হাউজ ওনার্স অ্যাসোসিয়েশন। নতুন এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন স্বপ্নীল শুটিং হাউসের আবদুল আলীম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রংঢং শুটিং হাউসের রিপন রহমান।

একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটির বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ শুটিং হাউজ ওনার্স অ্যাসোসিয়েশন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (৪ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরাতে বাংলাদেশের শুটিং হাউজ মালিকদের সংগঠন ‘বাংলাদেশ শুটিং হাউজ ওনার্স অ্যাসোসিয়েশন’ এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে পূর্বের কমিটিকে বিলুপ্ত করে সবার সম্মতিক্রমে ৩ বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট একটি নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

আব্দুল আলীম সভাপতি ও রিপন রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। এছাড়া সিনিয়র সহ সভাপতি হিসেবে হৈ চৈ শুটিং হাউসের পনির সিকদার, সহ সভাপতি নাজমুল রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মো. আসলাম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জুয়েল আনন্দবাড়ী, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যকরী সদস্য মীর জাকির হোসেন জীবন, আরমান, নূর মোহাম্মদ রাজ্য নির্বাচিত হয়েছেন।

উপদেষ্টা সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তারেক মিন্টূ, মো. খলিলুর রহমান, মিন্টূ  খান, আখতার হোসেন, মন্দিরা, আপনঘর, মেহরাব, রাজ মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here