বানশালীর সিনেমা থেকে দীপিকা আউট

দীপিকা ও সঞ্জয় লীলা বানশালী
দীপিকা ও সঞ্জয় লীলা বানশালী

‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’- নির্মাতা সঞ্জয় লীলা বানশালির একের পর এক ছবিতে জুটি বেঁধে সাফল্যের মুখ দেখেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটি। ফিল্মফেয়ার ছাড়াও এই তিন ছবির জন্য শোকেজ ভর্তি পুরস্কার পেয়েছেন এই বলিউড অভিনেত্রী। অপেক্ষা ছিল বানশালির পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’তে আবারও ‘দীপবীর’ জুটিকে দেখা যাবে। পরিচালক সেই মতোই এগোচ্ছিলেন।

কিন্তু তেমনটা আর হচ্ছে না। ‘বৈজু বাওরা’ ছবিতে রণবীর সিং থাকলেও শেষ মুহূর্তে দীপিকাকে ছেঁটে ফেললেন বানশালি।

দীপিকা ও সঞ্জয় লীলা বানশালী। ছবি: ইনস্টাগ্রাম

হঠাৎ কেন দীপিকার উপর কোপ পড়ল? ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘বৈজু বাওরা’ ছবির জন্য দীপিকা নাকি তার স্বামী রণবীর সিংয়ের সমান পারিশ্রমিক দাবি করেছিলেন। সাফ জানিয়ে দিয়েছিলেন, এক পয়সা বেশিও না, কমও না। রণবীরকে যা দেওয়া হচ্ছে তাকেও তাই দিতে হবে।

শুনেই চোখ কপালে ওঠে বানশালির প্রযোজনা সংস্থার। নারী-পুরুষের পারিশ্রমিকে সমতার দাবিতেই নাকি দীপিকা রণবীরের সমান পারিশ্রমিক দাবি করে বসেছেন। এমনিতেই রণবীরের পারিশ্রমিক বেশ চড়া, সেই টাকা দীপিকাকেও দিলে ছবির বাজেট এক লাফে অনেকটা বেড়ে যাবে! অগত্যা দীপিকাকে ছেঁটে ফেলেন বানশালি।

দীপিকা পাড়ুকোন

রণবীর সিং বর্তমানে ছবি প্রতি প্রায় ৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন। তবে ‘বৈজু বাওরা’র জন্য রণবীরকে ঠিক কত টাকা দেওয়া হচ্ছে, তা অবশ্য স্পষ্ট নয়। তাই এখন দেখার বিষয়, দীপিকা বাদ পড়ায় ‘বৈজু বাওরা’ ছবিতে রণবীরের বিপরীতে কাকে বেছে নেন পরিচালক।

তবে এই বিষয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here