বারুণ নয় ভিকি হচ্ছেন মিস্টার লেলে

0
320

আবারও ধর্মা প্রোডাকশনসে কাজ করতে যাচ্ছে ভিকি কৌশল। পরিচালক শশাঙ্ক খৈতানের পরবর্তী ছবি ‘মিস্টার লেলে’র মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ভিকি কৌশল। যা  বলিউডের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনসের ব্যানারে হতে যাচ্ছে । যদিও এই চরিত্রে অভিনয় করার কথা ছিল বারুণ ধাওয়ানের। গত বছর  বারুণের ছবি দিয়ে ‘মিস্টার লেলে’-র ফার্স্ট লুকও প্রকাশ করা হয়। কিন্তু ছবির চিত্রনাট্য মনের মতো হচ্ছিল না বারুণের। ‘মিস্টার  লেলে’  চিত্রনাট্যে কিছু পরিবর্তন করতে বলেন শশাঙ্ককে। পরে ছবিটি থেকে সরে যান বারুণ ধাওয়ান ।  

করোনা মহামারির জন্য শশাঙ্ক খৈতান ছবির শুট শুরু করতে পারেননি গত বছর। অন্য দিকে  আবার তাঁর পরিচালনায় ‘যোদ্ধা’র শুটিং শুরু হওয়ার কথা ছিল ফেব্রুয়ারি থেকে। কিন্তু সেই ছবির স্ক্রিপ্ট পছন্দ না হওয়ায় শাহিদ কাপূরও সরে যান। তাই ‘মিস্টার লেলে’র শুট আর পিছোতে চাইছেন না পরিচালক।   

 বারুণ ধাওয়ানের জায়গায় ভিকি কৌশলকেই মুখ্য ভূমিকায় কাস্ট করা হবে বলে শোনা যাচ্ছে। এ বছর মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং। এক মাসের মধ্যে শুট শেষ করার পরিকল্পনা রয়েছে। ‘রাজি’ ও ‘ভূত’-এর পরে ভিকির এটা তৃতীয় ছবি ধর্মা প্রোডাকশনসের সঙ্গে। কমেডির মোড়কে এই স্পাই থ্রিলারে জাহ্নবী কপূর ও ভূমি পেডনেকরেরও অভিনয় করার কথা।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here