বায়োপিকে গুপ্তচর সালমান খান

0
38

এবার বোধ হয় ভাইজানের ভক্তদের সাধ পূর্ণ হতে চলেছে। গত কয়েক বছরে বহু সুপারহিট বায়োপিক তৈরি হয়েছে বলিউডে। কিন্তু এ পর্যন্ত তার কোনোটিতেই দেখা যায়নি সালমান খানকে। রাজকুমার গুপ্তার এক থ্রিলার ছবিতে কাজ করতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, সেই ছবির প্রধান চরিত্র আসলে ভারতীয় স্পাই রবীন্দ্র কৌশিকের আদলে তৈরি। একটি ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের দাবি তেমনটাই।

‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত রবীন্দ্র কৌশিককে ভারতের অন্যতম শ্রেষ্ঠ গুপ্তচর ধরা হয়। পর্দায় তাকেই জীবন্ত করে তুলবেন সালমান। গুঞ্জন তেমনই। সূত্র জানাচ্ছে, নাটকীয় থ্রিলারের মেজাজে তৈরি হবে ছবিটি। এমন শোনা গিয়েছিল ছবির নাম নাকি হবে ‘ব্ল্যাক টাইগার’। কিন্তু তা হচ্ছে না। আপাতত নতুন নাম থুঁজছেন নির্মাতারা। গত শতাব্দীর সাত ও আটের দশকের ভারতকে ফুটিয়ে তোলা হবে ছবিতে। যদি এই জল্পনা সত্যি হয়, তাহলে ‘এক থা টাইগার’-এর পরে ফের এক জমজমাট স্পাই থ্রিলারে দেখা যাবে সালমানকে। তফাৎ হলো, এবারের গুপ্তচরটি বাস্তবের পৃথিবী থেকেই পর্দায় আবির্ভূত হবেন।


সালমান খান

এই ছবির ব্যাপারে সালমান কিংবা ছবির নির্মাতা বা পরিচালক কেউই খোলাখুলি কিছু জানাননি। আপাতত তাই অপেক্ষাতেই থাকতে হচ্ছে সালমানভক্তদের। এদিকে ‘রাধে’ বক্স অফিসে ততটা সাড়া জাগাতে পারেনি। তাই আপাতত ‘টাইগার থ্রি’-র অপেক্ষায় ভক্তরা। সেখানে ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমির মতো তারকাদের সঙ্গে দেখা যাবে ভাইজানকে।

‘কিক ২’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতেও দেখা যাবে তাকে। এছাড়াও শোনা যাচ্ছে, দক্ষিণি সুপারস্টার বিজয় অভিনীত ‘মাস্টার’ ছবির হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন ‘ভাইজান’। তবে সেই ছবি সম্পর্কে এখনো কোনো ঘোষণা করেননি সালমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here