‘বিগ বস ১৫’তে রেখা!

‘বিগ বস ১৫’-এ রেখা!

ছোটপর্দায় আসতে চলেছে জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’। কালার্স চ্যানেলে সম্প্রচার হওয়ার আগে ‘ভুট সিলেক্ট’ অ্যাপে প্রচারিত হচ্ছে ‘বিগ বস’। ছয় সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলবার পর তা টেলিভিশনে ফিরবে। আর সেখানেই আসছেন ‘তিনি’। ছোটপর্দার সবথেকে বিতর্কিত এবং অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসে এন্ট্রি নিচ্ছেন বলিউড অভিনেত্রী রেখা! প্রথমবার টিভির জন্য চলতি সিজনের বিগ বসের প্রথম প্রোমো এল প্রকাশ্যে। সেখানেই দেখা…নাহ, স্রেফ শোনা গেল এই কিংবদন্তি বলি-অভিনেত্রীকে। বিগ বসে রেখাকে দেখা যাবে না, শুধু শোনা যাবে।

প্রোমোর ওই ভিডিওতে শোনা যাচ্ছে গভীর জঙ্গলের মধ্যে কোথাও থেকে একটি ভারি সুরেলা গলা ভেসে আসছে। মন দিয়ে শুনলে বোঝা যাবে ‘উমরাও জান’ ছবির সেই বিখ্যাত গান ‘ইয়ে ক্যায়া জগাহ হ্যায় দোঁস্তো’ গানটি শোনা যাচ্ছে রেখার গলায়। আর সেই সুরেলা গলার উৎসই খুঁজে বেড়াচ্ছেন ফরেস্ট অফিসাররুপী সালমান খান। জঙ্গলের মধ্যে হাঁটতে হাঁটতে আচমকাই একটি গাছের কাছে হাজির হন বিগ বসের সঞ্চালক। সেই গাছে সবুজ পাতার লেশমাত্র নেই। বদলে ডালপালা ভরে রয়েছে কমলা রঙের পাতায়। তার রকমসকমও বাকি গাছেদের থেকে অনেকটাই আলাদা। সেই গাছই গান ধরেছে।

বিগ বস ১৫

এরপর আচমকা সেই গাছ সালমান প্রশ্ন করে যে, তাকে কি চিনতে পেরেছেন ‘ভাইজান’? পা ছোঁয়ার ভঙ্গিমায় নিচে ঝুঁকে সালমান বুঝিয়ে দেন তিনি চিনতে পেরেছেন। আশীর্বাদ জানিয়ে এবার গাছ বলে ওঠে ‘বেঁচে থাকো’। সালমান গাছটির নাম দিয়েছেন, ‘বিশ্বসুনট্রি’। অর্থাৎ এমন একটি গাছ যা জ্ঞান, আশা ও বিশ্বাসে ভরা।

https://www.instagram.com/p/CS120OYl-ye/?utm_source=ig_embed&ig_rid=096879d0-a178-48cb-8f68-fbde1ec7c2c6

প্রোমোতে ওই গাছ ও সালমানের কথোপকথন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে হাজার গুণ। একথা নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না যে এই গাছেরই ভয়েস ওভার দিচ্ছেন রেখা। মূল শোতেও যে ‘গাছ’-রুপী হাজির থাকবেন রেখা সেটা ইতিমধ্যেই টের পাওয়া যাচ্ছে। এবং সেই ভূমিকা যে নেহাৎ ফেলনা নয় তা শোয়ের প্রথম প্রোমোতে ‘বিশ্বসুনট্রি’-র উপস্থিতিই স্পষ্ট করে দিল। এ প্রসঙ্গে রেখাও জানিয়েছেন, ‘স্পিকিং ট্রির ভয়েস ওভার নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here