বিনোদন প্রতিদিনের ১০ দিনের ঈদ আয়োজন (ভিডিও)

0
85
বিনোদন প্রতিদিনের ১০ দিনের ঈদ আয়োজন

আসছে কোরবানির ঈদ । করোনা মহামারীতে এই ঈদের ওজ্জ্বল্য বেশ খানিকটা ম্লান হয়ে গেছে । তবুও বছরে দুইটি ঈদ উৎসব আমাদেরকে নাড়া দেয় । এবার কিছুটা ভিন্নভাবে আমরা ঈদ করতে বাধ্য হবো  করোনা মহামারীর কারণে । ঘরে বসে যেন বিনোদন পাওয়া যায়, বাইরে বের হওয়ার প্রয়োজনীয়তা যেন কমে যায়, সেই লক্ষ্যেই বিনোদন প্রতিদিন আয়োজন করেছে ১০ দিনের ঈদ আয়োজন ।

দশদিন ব্যাপী ঈদ বিনোদন আয়োজনে যা থাকছে তার মধ্যে মুখ্য আয়োজন বাউল বাউল শফি মন্ডলের গান ও কথা । তিনি বিনোদন প্রতিদিন-এর সঙ্গে থাকবেন ঈদের পরদিন থেকে টানা ছয় দিন। শোনাবেন গান এবং গানের পেছনের কথা, বাউলদের জীবনের কথা । ঈদের দিন থাকছে জি বাংলার মিরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনির সঙ্গে গান ফান আড্ডা ।

এছাড়া ঈদের আগের দিন থেকে টানা দশদিন বিভিন্ন আয়োজন থাকছে দর্শক এবং পাঠকদের জন্য। সেই নিয়মিত আয়োজন এর মধ্যে থাকছে তারকাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রতিদিনের আয়োজন । তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন আবার সেই সংসার ভেঙেও যায়। তারই নেপথ্যের নানা গল্প থাকবে এই আয়োজনে। দর্শকরা নিশ্চয়ই তার প্রিয় তারকার বিবাহ-বিচ্ছেদের পেছনের গল্প জানতে অধীর আগ্রহে বসে থাকেন সবসময়। থাকবে আরো অনেককিছু। তারকা আড্ডা, তারকাদের কথা, শুটিং, গান এই সকল আয়োজনে আমাদের সাথে থাকার জন্য আপনাদের অনুরোধ রইলো । মনে রাখবেন ঈদের আগের দিন থেকে টানা দশদিন বিনোদন প্রতিদিন থাকবে ঈদ উৎসবে আপনার পাশে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here