বিপাকে কারিনা–সাইফ!

0
131

বিপাকে কারিনা–সাইফ ! বলিউড তারকা কারিনা কাপুর দ্বিতীয় পুত্রের মা হয়েছেন। আর সাইফ আলি খান হয়েছেন চতুর্থ সন্তানের বাবা । তৈমুরের ক্ষেত্রে তিনি যে ‘ভুল’ করেছিলেন, এবার আর সেটা করতে চান না বলে সিধান্ত  কারিনা–সাইফ । তাই এখন পর্যন্ত তার কোনো ছবি প্রকাশিত হয়নি গণমাধ্যমে।

Kareena & Saif

এই নিয়ে তোলপাড় পাপারাজ্জিদের  কারিনা–সাইফ এর নতুন সন্তানের একটা ছবির জন্য । কে সবার আগে কারিনার ছোট বাচ্চার ছবি প্রকাশ করবেন, তা নিয়ে চলছে তুমুল প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতার অংশ হিসেবে একজন রীতিমতো কারিনা–সাইফদের বাড়ির দেয়াল টপকালেন।কয়েকজন তো উঠলেন দেয়ালের ওপরেও ।  

এদিকে আলোকচিত্রীদের ভেতর পড়ে গেছে হইহই রইরই। কে সবার আগে কারিনার ছোট বাচ্চার ছবি প্রকাশ করবেন, তা নিয়ে চলছে তুমুল প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতার অংশ হিসেবে একজন রীতিমতো কারিনাদের বাড়ির দেয়াল টপকালেন। কয়েকজন উঠলেন দেয়ালের ওপর। সেই ভিডিও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। এর আগে কারিনাদের বাড়ির ভেতরে ক্যামেরা ফিট করে রেখেছিলেন পাপারাজ্জিরা। কিন্তু ভেতরের মানুষদের চোখ ফাঁকি দিতে পারেননি। ধরা পড়ে যান সাইফ আলী খানের কাছে। সেই সময় সাইফ নিজে দাঁড়িয়ে সেখান থেকে ক্যামেরা সরান আর এগুলো করতে নিষেধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here