বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে অজয় দেবগন

বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে অজয় দেবগন

ভারতের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনকে এবার দেখা যাবে বিশ্বজুড়ে জনপ্রিয় সার্ভাইভাল অভিযাত্রী বিয়ার গ্রিলসের সঙ্গে । খুব শিগগিরই শো-এর একটি স্পেশাল এপিসোড ‘ইনটু দ্য ওয়াইল্ড’-এ আসছে অজয়।

বিয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার শো-এর শ্যুটিং-এ যোগ দিতে মালদ্বীপে আছেন অজয়। ২০২০ সালে বিয়ার গ্রিলস্-এর ম্যান ভার্সেস ওয়াইল্ড- এ দেখা গিয়েছিল দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। ২০২০-তেই ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর ‘ইনটু দ্য ওয়াইল্ড’- এর একটি এপিসোডে দেখা গিয়েছিল বলিউডের খিলাড়ি কুমার অক্ষয়কে।

শো-এর ফরম্যাট অনুযায়ী সেলিব্রেটিদের টানা আটচল্লিশ ঘণ্টা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে, সঙ্গে থাকবেন বিয়ার গ্রিলস্। বেঁচে থাকতে তাদের সমস্ত রকম চেষ্টা চালাতে হবে, বেঁচে গেলে তবেই শো-এর বিজয়ী।

গভীর জঙ্গলে নানা রহস্য উন্মোচনের ঘটনা দেখা যাবে সেখানে। প্রকৃতির মাঝে নিজেকে বাঁচিয়ে রাখার মরিয়া চেষ্টা করবেন অজয় দেবগন। দুদিন ধরে অ্যাডভেঞ্চার এপিসোডটির শুটিং চলবে বলে জানা গেছে। অ্যাডভেঞ্চার এপিসোডটির স্ট্রিমিং হবে ডিসকভারি প্লাস ও ডিসকভারি চ্যানেলে।


মালদ্বীপ শুটিং-এ অজয় দেবগন

বিয়ার গ্রিলসের সঙ্গে অজয় দেশে নয় মালদ্বীপেই সারবেন শ্যুটিং। বিয়ার গ্রিলসের সঙ্গে অজয়ের কতোটা জমে তা শো টেলিকাস্টের পরই বোঝা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here