বিয়ে করার ৬ মাস না হতেই সন্তানের বাবা হাবিব ওয়াহিদ

0
154
বিয়ে করার ৬ মাস না হতেই সন্তানের বাবা হাবিব ওয়াহিদ

চলতি বছরের ১২ জানুয়ারি হঠাৎ করেই তৃতীয় বিয়ের খবর জানান জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী, ডাকনাম শিফা। রাজধানীর ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগে পড়েন শিফা। বিয়ের রেশ কাটতে না কাটতে নতুন খবর দিলেন এই দম্পতি। 

জানা গেছে, ৭ জুলাই সকালে রাজধানীর একটি হাসপাতালে এই দম্পতির কোলজুড়ে আসে পুত্র সন্তান। হাবিব তার ছেলের নাম ‌রেখেছেন আয়াত। আর খবরটির সত্যতা নিশ্চিত করেছে হাবিব ওয়াহিদের পরিবার। 

উল্লেখ্য, হাবিবের বর্তমান স্ত্রী শিফাও শোবিজের সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করেন মডেল হিসেবে। হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে হাবিব বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

ঢাকার অন্যতম পপ আইকন ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবিব। তিনি লন্ডনে শব্দ প্রকৌশলে অধ্যয়ন করেন। প্রথম লোকসংগীতের রিমিক্স অ্যালবাম ‘কৃষ্ণ’ হাবিবকে জনপ্রিয়তা এনে দেয়। লন্ডনে ছাত্রাবস্থায় তার সংগীতায়োজনে অ্যালবামটি প্রকাশ হয়।

প্রথম দিকে অন্যদের জন্য রিমিক্স ও মৌলিক গান করলেও পরবর্তীতে নিজেই পরিপূর্ণ গায়ক হিসেবে আবির্ভূত হন। তার হাত ধরে অনেক গায়ক জনপ্রিয়তা পেয়েছেন। আধুনিক গানের পাশাপাশি চলচ্চিত্রেও জনপ্রিয় হাবিব ওয়াহিদ।

২০১৭ সালের ১৯ জানুয়ারি রেহানের সঙ্গে সংসার ভেঙে যায় হাবিবের। ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেছিলেন তারা।

এর আগে ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here