বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন রানি

বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন রানি

রানি মুখার্জি  বলিউডের খ্যাতিমান অভিনেত্রী । থ্রিলার সিনেমা ‘নো ওয়ান কিল্ড জেসিকা’ -তে একজন সাংবাদিক চরিত্রে চমক দেখিয়েছেন। ‘হিঁচকি’ সিনেমায় টোরেট সিনড্রোম দ্বারা আক্রান্ত একগুঁয়ে শিক্ষিকা চরিত্রেও অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি। মেধা, সৌন্দর্যে রানি হিন্দি সিনেমায় অনন্য এক অভিনেত্রী। বর্তমানে পর্দায় তার দেখা মেলে কম। স্বামী-সন্তান সামলে যেটুকু পারেন নিজেকে সিনেমার সঙ্গে জড়িত রাখেন।

সম্প্রতি মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন এই অভিনেত্রী । যা তাকে আলোচনায় এনেছে নতুন করে। হঠাৎ করে বিশাল এ ফ্ল্যাটের মালিক হওয়ার কারণ কি জানা যায়নি। তবে শিল্প প্রধান এলাকায় ফ্ল্যাট কেনায় অনেকেই ভাবছেন রানি হয়তো ব্যবসায়ে মনযোগী হয়ে উঠছেন।

গত মাসে ৪+৩ বিএইচকে ফ্ল্যাটটি কিনেছেন তিনি। সেরে ফেলেছেন এর রেজিস্ট্রির কাজও। অভিনেতা টাইগার শ্রফ, দিশা পাটানি এবং ক্রিকেটার হার্দিক পান্ডিয়া তার প্রতিবেশী বলে জানা গেছে।

৩৫৪৫ বর্গফুটের সুবিশাল এই ফ্ল্যাটটিতে রয়েছে সব রকমের সুযোগ-সুবিধা। বাইরে থেকে থেকে আরব সাগরের অসাধারণ ভিউ, ফিটনেস সেন্টার, মক রক-ক্লাইম্বিং জোনসহ আরো অনেক সুবিধা রয়েছে ফ্ল্যাটে। এটি কিনতে রানিকে মূল্য দিতে হয়েছে ৭.১২ কোটি রুপি।

কলকাতার মেয়ে রানি মুখার্জি নব্বই দশকের মাঝামাঝিতে বলিউডে পাড়ি জমান। সেখানে বেশ কিছু সুপারহিট সিনেমার মাধ্যমে তিনি হয়ে উঠেন তুমুল জনপ্রিয় নায়িকা। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেত্রীও ছিলেন কয়েক বছর। কর্মজীবনে তিনি ৭টি ফিল্মফেয়ার পুরস্কারসহ একাধিক পুরস্কার লাভ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here