বেজ গিটারিস্ট সুমন আইসিইউতে

0
140
Bassbaba Sumon

বেজ গিটারিস্ট সুমন আইসিইউতে । সুমন নিজে নিশ্চিত করেছেন । মেরুদণ্ডে অস্ত্রোপচারের জন্য নয়, শারীরিক অবস্থা খারাপ হওয়ায় এবং নিয়মিত কিছু চিকিৎসা নিতে  ব্যাংককে গিয়েছেন। ভর্তি হওয়ার পর পর্যবেক্ষণের জন্য তাকে আইসিইউতে রাখা হয়েছে । তিনি এখন পর্যবেক্ষণে আছেন।

করোনার কারণে ১ বছর অপেক্ষা করেও  মেরুদণ্ডে সার্জারি করার জন্য জার্মানিতে যেতে পারেননি অর্থহীন ব্যান্ডের গায়ক সুমন । অসুস্থতা বাড়ায় ও চেকআপের জন্য তাকে নেওয়া হয়েছে থাইল্যান্ডের সামিতিভেজ হাসপাতালে।

বেজ গিটারিস্ট সুমন

বেজ গিটারিস্ট সুমন দীর্ঘদিন ধরে ব্যাংককের এই হাসপাতালে ক্যানসারের চিকিৎসা নিয়ে আসছেন। তিনি প্রথমে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। এ কারণে পাকস্থলীর একাংশ কেটে ফেলাসহ ১০ বারেরও বেশি অস্ত্রোপচার করিয়েছেন থাইল্যান্ডে। ২০১৭ সালে সার্জারির পর হাসপাতাল থেকে ফিরছিলেন এই গায়ক। এমন সময় হঠাৎ তাকে একটি গাড়ি ধাক্কা দেয়। মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত সুমনের শরীরে প্রায় ১১ ঘণ্টা ধরে ৯টি সার্জারি করা হয়। ব্যাংককের ওই দুর্ঘটনায় তার স্পাইনাল কর্ডের ক্ষতি হয়। তখন তার মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল। নতুন করে এটার সার্জারির জন্যই জার্মান যাওয়াটা সুমনের জন্য জরুরি। তবে করোনার কারণে  নন-ইউরোপিয়ান, এমন কাউকে ভিসা দিচ্ছে না জার্মান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here