বেন এফ্লেক-জেনিফার লোপেজের পুনর্মিলন!

বেন এফ্লেক-জেনিফার লোপেজের পুনর্মিলন!

গত কয়েক মাস ধরেই চলছিল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক তারকা জুটির পুনর্মিলনের গুঞ্জন। অবশেষে নিজের ৫২তম জন্মদিনে বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনলেন লোপেজ।

মাসখানেক আগে অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পরপর আড়ালে চলে গিয়েছিলেন জেনিফার। তবে ব্যাটম্যান এসে তার জীবনে নতুন বসন্ত নিয়ে এলেন।

শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন জেনিফার লোপেজ। ছবিতে তাকে বেন অ্যাফ্লেকের সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা গেছে। ছবিতে শুভকামনা জানিয়েছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। এই জুটির পুনর্মিলনে দারুণ খুশি তারা। জেনিফার লোপেজের জন্মদিনের বেশ কিছু ছবিও প্রকাশ পেয়েছে যেখানে দুজনকে বেশ হাসিখুশি দেখা গেছে। সময়টা দারুণ উপভোগ করছেন তারা।

অনেকেই মনে করছেন শিগগিরই নিজেদের সম্পর্কের কথা মিডিয়ার সামনে প্রকাশ করবেন এই দুজন। এর আগে ২০০২ সালে প্রথম জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তবে ২০০৪ সালে তাদের সে সম্পর্ক ভেঙে যায়।

এদিকে জেনিফার লোপেজের মতো বেনও কিউবান-স্প্যানিশ এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। এরপর প্রাক্তন প্রেম যুগল দুই তারকা এক হলেন।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন জেনিফার। ১৯৯৯ সালে তার প্রথম গানের অ্যালবাম অন দ্য সিক্স বের হবার পর তিনি অভিনয় জীবন থেকে সংগীত জগতে পদার্পণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here