বেপরোয়া গাড়ি চালিয়ে হাসপাতালে ভুগছেন তারা

বেপরোয়া গাড়ি চালিয়ে হাসপাতালে ভুগছেন তারা

সম্প্রতি আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’র চার অভিনেতা বেপরোয়া গাড়ি চালিয়ে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন। তারা হলেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল রাজ, খায়রুল বাসার ও জুনায়েদ। সিসি ক্যামেরা ফুটেজে দেখা মিলেছে রাস্তায় সামনে থাকা একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে তাদের গাড়িটি ।

বেপরোয়া গাড়ি চালিয়ে হাসপাতালে ভুগছেন তারা

বর্তমানে তারা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে অভিনেত্রী তুষির বাম পাঁজরের হাড় ভেঙে গেছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। শরিফুল রাজ ও খায়রুল বাসারের অবস্থা আশঙ্কা মুক্ত থাকলেও জুনায়েদ এখনও রয়েছেন নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)।

শুক্রবার (২৭ আগস্ট) ভোর ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে এই দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্র জানায়, ভোরে ঢাকা মেট্রো গ, ১৩-৩০০০ নাম্বারের একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশের বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এই গাড়িতে ছিলেন ওই তারকারা। গুলশান থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রোকনুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িতে থাকা পাঁচজনকে উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হসপিটালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজন আইসিইউতে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here