‘বেবিজ ডে আউট’ রিমেক হচ্ছে বলিউডে

‘বেবিজ ডে আউট’ হলিউডের বিখ্যাত ছবি দেখেননি, এমন মানুষ মেলা ভার। কারণ, গোটা বিশ্বের টিভি চ্যানেলেও ছবিটি প্রচার করে আসছে নিয়মিত। এমনকি দেশের দুরন্ত টিভিতেও এটি দেখানো হয়েছে বেশ ক’বার, বাংলা ডাব করে।  

বলিউডে নতুন করে আলোচনায় এলো ছবিটি। যে আলোচনার নায়ক সাইফিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর। যাকে নিয়ে ‘বেবিজ ডে আউট’-এর ভারতীয় সংস্করণ করার দাবি উঠেছে। 

না ওঠার কারণও নেই। তৈমুরের বাবা ও মায়ের পুরো বংশটাই তো অভিনয়ের সঙ্গে জড়িয়ে আছে। তাহলে তৈমুর আলি খানই বা বাকি থাকবে কেন? এমনই দাবি জনৈক সাইফ ভক্তের। সেই সূত্র ধরেই সাইফের প্রতি ঐ ভক্তের আবদার, ছেলে তৈমুরকে নিয়ে যেন তিনি ‘বেবিজ ডে আউট’-এর হিন্দি রিমেক বানান। আরও যুক্তি, বলিউডের সবচেয়ে ঠান্ডা মাথার বাবা সইফ আলি খান। চার সন্তানকে যিনি দারুণভাবে সামলাচ্ছেন। তাই এই অসম্ভবও একমাত্র তাকে দিয়েই সম্ভব।

এদিকে ভক্তের এই অম্ল-মধুর আবদারে সাড়া দিয়েছেন সাইফ আলি খান। বলেছেন, ‘আমি যতটা ধীর-স্থির তৈমুর ততোটাই দুরন্ত। আমার ধারণা, কিছুক্ষণ শুটের পর ও ধৈর্য্য হারিয়ে সব পরিকল্পনা ভেস্তে দেবে। ওকে সামলানো আমার পক্ষে সম্ভব হবে না।’

তাই আবদার করা ভক্তকে পাল্টা অনুরোধ সইফের, ‘আপনি বরং আমাদের নিয়ে চেষ্টা করতে পারেন। হয়তো সফল হবেন।’

‘বেবিজ ডে আউট’ না হোক, অন্যভাবে অন্য সময়ে হলেও সত্যি সত্যিই কি তৈমুরকেও অভিনয়ে দিচ্ছেন সইফ? এমন প্রশ্ন কিন্তু ঘুরছে বলিউড বারান্দায়। এক সাক্ষাৎকারে সাইফ প্রশ্নটির উত্তর দিয়েছেন এভাবে, ‘আমার মা কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের আবিষ্কার। পরিবারের প্রায় সবাই বিনোদন জগতের সঙ্গে যুক্ত আমরা। আমি নিশ্চিত, তৈমুরও আগামী দিনে রূপালি পর্দার হাতছানিতেই সাড়া দেবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here