‘ব্ল্যাক উইডো’ চরিত্র থেকে স্কারলেট জোহানসন বাদ !

‘ব্ল্যাক উইডো’ চরিত্র থেকে স্কারলেট জোহানসন বাদ !

সুপারহিরোইন সিনেমা ‘ব্ল্যাক উইডো’ নিয়ে ডিজনি ও মার্কিন অভিনেত্রী স্কারলেট জোহানসনের মধ্যে দ্বন্দ্ব চলছেই। এ নিয়ে দুই পক্ষেরই পাল্টাপাল্টি বক্তব্য এসেছে। এমন পরিস্থিতিতে স্কারলেট জোহানসনের সঙ্গে ডিজনি সব ধরনের সম্পর্ক ছিন্ন করেছে বলে গুঞ্জন উঠেছে।

জানা গেছে, ডিজনির আর কোনো সিনেমায় অভিনয়ের সুযোগ পাবেন না স্কারলেট জোহানসন। এছাড়া সিক্যুয়াল সিনেমায়ও তাকে আর দেখা যাবে না।

হলিউডের একাধিক সূত্রের খবর, স্কারলেটের সঙ্গে ডিজনি সব ধরনের পেশাদার সম্পর্ক ছেদ করেছে। এই প্রতিষ্ঠানটির চলমান বা ভবিষ্যৎ কোনো প্রজেক্টে দেখা যাবে না এই অভিনেত্রীকে। এর মধ্যে সম্প্রতি ঘোষিত ‘টাওয়ার অব টেরর’ সিনেমা থেকেও বাধ পড়ছেন তিনি।

সুপারহিরোইন সিনেমা ‘ব্ল্যাক উইডো’ মুক্তির পর প্রথম সপ্তাহে কোম্পানি রেকর্ড পরিমাণ আয় করে। প্রেক্ষাগৃহে ৯০ দিন চালানোর পরে ওটিটিতে দেওয়ার কথা ছিল সিনেমাটি। কিন্তু দুই সপ্তাহের মধ্যে এটি অনলাইনে প্রচার হয়।  

স্কারলেট জোহানসনের দাবি, তার সঙ্গে চুক্তি ভঙ্গ করে অনলাইনে প্রচারের জন্যে সে তার প্রাপ্ত আয় থেকে বঞ্চিত হয়েছেন। চুক্তি অনুযায়ী সিনেমা হলে যত বেশি টিকিট বিক্রি হবে তার উপর ভিত্তি করে অভিনেত্রী একটা লভ্যাংশ পাবেন। কিন্তু এই চুক্তি ভঙ্গ করে অনলাইনে সিনেমাটি চালানোর জন্য ডিজনির বিরুদ্ধে মামলা করেন এই অভিনেত্রী।

অন্যদিকে, চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনি থেকে জানানো হয় যে, যা করা হয়েছে, সেটা সম্পূর্ণ চুক্তি মেনেই। অভিনেত্রীর অভিযোগ ভিত্তিহীন। ডিজনি আরও জানায়, অনলাইনে সিনেমাটি চললেও সেখান থেকে বাড়তি আয় পেতেন স্কারলেট।

আর এ নিয়েই দ্বন্দ্ব বেধে যায় অভিনেত্রী ও প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে। তবে নিষিদ্ধ হওয়ার বিষয়েও কেউ-ই আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here