বড় ভাই শাহিদের পর এবার ছোট ভাই ইশানের সঙ্গে ম্রুনাল

বড় ভাই শাহিদের পর এবার ছোট ভাই ইশানের সঙ্গে ম্রুনাল

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। হৃতিক রোশনের হাত ধরে ‘সুপার থার্টি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় পা রেখেছেন এই অভিনেত্রী। বক্স অফিসে ভালো ব্যবসা করেছে ছবিটি। সেই সঙ্গে ম্রুণালের অভিনয়ের প্রশংসাও করেছেন সকলে।

‘সুপার থার্টি’র সফলতার পর একের পর এক বলিউড ছবিতে চুক্তিবদ্ধ হয়ে যাচ্ছেন ম্রুণাল ঠাকুর। যেখানে তার বিপরীতে দেখা যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রির নামি-দামি তারকাকে।

এই তো সম্প্রতি মুক্তি পেয়েছে ম্রুণাল ঠাকুর অভিনীত ‘তুফান’। যেখানে তার বিপরীতে ছিলেন ফারহান আখতার।

এছাড়া শিগগিরই তামিল ছবি ‘জার্সি’র হিন্দি সংস্করণে দেখা যাবে ম্রুণাল ঠাকুরকে। যেখানে তার বিপরীতে থাকবেন বলিউডের চকলেট বয় শাহিদ কাপুর।

এবার শাহিদ কাপুরের ছোট ভাই ইশান খাত্তারের সঙ্গে কাজ করতে যাচ্ছেন ম্রুণাল ঠাকুর। ‘পিপ্পা’ নামের একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের।

তবে ‘জার্সি’তে ম্রুণালকে শাহিদ কাপুরের প্রেমিকা হিসেবে পাওয়া গেলেও ‘পিপ্পা’তে ইশানের ছোট বোনের ভূমিকায় অভিনয় করবেন তিনি। তাদের পাশাপাশি আরও থাকছেন প্রিয়ানশু পেইনয়ুলি এবং তাদের তিনজনের মায়ের চরিত্রে থাকবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা সোনি রাজদান।

ওয়ার-ড্রামা ‘পিপ্পা’ ছবিটি পরিচালনা করবেন রাজা কৃষ্ণ মেনন। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন রনি স্ক্রিউওয়ালা ও সিদ্ধার্থ রয়।

তবে এখনই শুরু হচ্ছে না ছবিটির শুটিং। ভারতের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই এর কাজে অংশ নেবেন ছবিটির কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here