ভক্তদের চোখ ফাঁকি দিতে পারেননি আলিয়া

ভক্তদের চোখ ফাঁকি দিতে পারেননি আলিয়া

ইনস্টাগ্রামে বৃহস্পতিবার একটি ছবি পোস্ট করেছেন ফ্যাশন স্টাইলিশ লক্ষ্মী লেহর। নিজের বাসায় দিন কয়েক আগে একটা ফটোশুট করেছেন আলিয়া ভাট। সেই সিরিজেরই একটা ছবি। সেই ছবিতে আলিয়ার পেছনে বাঁধাই করা দুটি সাদাকালো ছবি। একটি ছবি বিমূর্ত। অন্যটিতে আছে আলিয়া ভাট ও তাঁর প্রেমিক রাণবীর কাপুর। মূল ছবির আলিয়াকে বাদ দিয়ে এখন সেই ছবি নিয়েই পড়েছেন ভক্তরা।

ভক্তদের চোখ ফাঁকি দিতে পারেননি আলিয়া

এই ছবির আলিয়ার পরনে পুরু জ্যাকেট। পায়ে নি–হাই বুট। আর তাঁর মাথায় চুমু খাচ্ছেন রাণবীর কাপুর। কোনো একটি সিঁড়ির ধাপে তাঁরা বসা। সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে আছেন আলিয়া। ছবিটি রানথামবোরা ন্যাশনাল পার্কে তোলা। এ বছরের শুরুর দিকে সেখানে নতুন বছর উদ্‌যাপনে গিয়েছিলেন এই জুটি। অনেকেরই অবশ্য সন্দেহ, এটা আলিয়া নন। তবে ভক্তরা এত সহজে দমবার পাত্র নন। একই পোশাকে সে সময়ের আলিয়ার অন্য ছবি দেখিয়ে তাঁরা প্রমাণ করেছেন, আলিয়া না হয়ে যায়ই না। বলে রাখা ভালো, সেই সফরে ভাট ও কাপুর দুই পরিবারের সদস্যরাই ছিলেন।

রাণবীর কাপুর ও আলিয়া ভাট তিন বছরের বেশি সময় ধরে প্রেম করছেন। গত বছরই তাঁরা বিয়ের পরিকল্পনা করেছিলেন। কিন্তু করোনার কারণে আপাতত চার হাত এক হচ্ছে না। রুপালি পর্দায় ব্রহ্মাস্ত্র ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here