ভক্ত দর্শকের বায়না মেটাতে অক্ষয়ের কান্ড

ভক্ত দর্শকের বায়না মেটাতে অক্ষয়ের কান্ড

কপিল শর্মার শো’র নতুন সিজনে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি বেল বটমের প্রচারের জন্য বাণী কাপুর ও হুমা কুরেশিকে নিয়ে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। আর তখনই দর্শকদের সঙ্গে ইন্টারঅ্যাক্টিভ সেশনে আজব আবদার করতে শোনা যায় এক দর্শককে।

অক্ষয় কুমার

হঠাৎ দর্শক আসন থেকে এক দর্শক অক্ষয়কে বলে উঠলেন, আমি শাহরুখ খানের খুব বড় ফ্যান। কোনওদিন শাহরুখকে সামনা সামনি দেখিনি, কথাও বলিনি। দয়া করে একবার শাহরুখকে ফোন করুন, আমাকে কথা বলিয়ে দিন!

হতবাক হয়ে গেলেন সুপারস্টার দর্শকের মুখে এরকম কথা শুনে  । তবে অক্ষয় কিন্তু ফ্যানের এরকম আবদারকে এড়িয়ে যাননি। উলটে, যা করলেন, তা দেখে শোয়ের সঞ্চালক কপিল শর্মা একেবারে হতবাক।

ফ্যানের অনুরোধ শুনে পকেট থেকে মোবাইল ফোন বের করে ফেললেন অক্ষয়। তারপর টুক করে শাহরুখকে ফোন! তবে ফ্যানের কপালটাই খারাপ, শাহরুখের ফোনটি ছিল বন্ধ! এ অবস্থা দেখে ফ্যান ফের অক্ষয়কে অনুরোধ করে বসলেন। অক্ষয়কে ফ্যান বললেন, শাহরুখের স্ত্রী গৌরী খানকে ফোন করতে! ততক্ষণে গোটা ফ্লোর জুড়ে অট্টহাসি।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার অক্ষয়ের পাশে বসে থাকা হুমা কুরেশি ও বাণী কাপুর তো গোটা কাণ্ড দেখে একেবারে থ! ফ্যানের কথা শুনে, কপিল বললেন, গৌরীকে ফোন করলে বিপাকে পড়বেন খোদ অক্ষয়ই। কপিলের মুখ থেকে কথা ছিনিয়ে অক্ষয় বলে উঠলেন, শাহরুখ স্ত্রী-সন্তান নিয়ে সুখে আছে। আমি শাহরুখের সংসারে আগুন লাগাতে চাই না!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here