ভরপুর অ্যাকশন নিয়ে আসছে ‘এক্সট্র্যাকশন ২’

ভরপুর অ্যাকশন নিয়ে আসছে ‘এক্সট্র্যাকশন ২’

‘এক্সট্র্যাকশন’ ছবির কাহিনি মূলত বাংলাদেশের রাজধানী ঢাকাকে ঘিরে সাজানো হয়েছিল। তবে ঢাকায় শুটিং প্রায় হয়নি বললেই চলে। যদিও পরিচালক স্যাম হারগেভ একাধিকবার ঢাকা ঘুরে গেছেন। গল্পের প্রয়োজনে কিছু প্লেট শট নিয়েছেন। ক্রোমায় সেখানে বসিয়ে দিয়েছেন অভিনেতাদের। আর ভারতের আহমেদাবাদে বানিয়েছিলেন পুরান ঢাকা।

চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু হবে ‘এক্সট্র্যাকশন’ সিক্যুয়ালের। কথা ছিল অস্ট্রেলিয়ায় এর শুটিং হবে। কিন্তু এবারও অস্ট্রেলিয়ায় হচ্ছে না ‘এক্সট্র্যাকশন ২’-এর শুটিং। বাদ সেধেছে করোনা পরিস্থিতি। তবে অনুমতি মিলেছে ইউরোপের দেশ চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগ শহরে। সেখানেই হবে এর শুটিং। পরিচালক হিসেবে হলিউডের স্ট্যান্টম্যান স্যাম হারগেভের অভিষেক হয়েছিল এই ছবিতে। ছবির গল্প, সংলাপ যা-ই হোক না কেন, প্রথম পর্বের মতো প্রায় ৮০ শতাংশজুড়েই মার-মার কাট-কাট অ্যাকশন থাকবে।

শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। কয়েক দিন আগেই এক ভিডিওতে হেমসওয়ার্থ জানান, তাঁর শরীরকে ‘এক্সট্র্যাকশন টু’র জন্য প্রস্তুত করছেন। আগের তুলনায় এবারের ছবিতে আরও বেশি স্ট্যান্ট ও অ্যাকশন থাকবে, যা ছবির প্রতি দর্শকদের আকর্ষণ আরও বাড়িয়ে তুলবে বলে জানান এই অভিনেতা।

এখন পর্যন্ত নেটফ্লিক্সের সবচেয়ে বেশি দেখা ছবির তালিকায় আছে ‘এক্সট্র্যাকশন’। গত বছর ছবিটি মুক্তির পরপরই সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিয়েছিলেন প্রযোজক জো রুশো। শুধু তা-ই নয়, সে সময় ‘এক্সট্র্যাকশন’-এর সিক্যুয়াল লেখার কাজও শুরু করেছেন বলে জানিয়েছিলেন এই প্রযোজক ও নির্মাতা। এবারের চিত্রনাট্য আরও ভালো হবে বলেছিলেন তিনি। অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ নিজেও এই ছবির অন্যতম প্রযোজক।


ক্রিস হেমসওয়ার্থ

ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন হলিউডের ডেভিড হারবার, ডেরেক লুকের মতো তারকারা। আরও ছিলেন বলিউডের পঙ্কজ ত্রিপাঠি ও রণদীপ হুদার মতো অভিনেতা। তবে ছবির সিক্যুয়ালে কারা অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here