ভাঙ্গনের মুখে সামান্থা-নাগার সংসার ?

ভাঙ্গনের মুখে সামান্থা-নাগার সংসার ?

২০১০ সালে ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু  তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। একই বছর তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমায় অভিনয় করেন তিনি। এতে নাগা চৈতন্য আক্কিনেনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এই অভিনেত্রী।

এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা রুথ প্রভু-নাগা চৈতন্য আক্কিনেনির। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এদিকে গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে সামান্থা-নাগার সংসার!

বিয়ের পর সামান্থা তার নামের শেষাংশে স্বামীর পদবী ‘আক্কিনেনি’ যুক্ত করেন। তার ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক অ্যাকাউন্টে সামান্থা রুথ প্রভুর পরিবর্তে লিখেন সামান্থা আক্কিনেনি। কিন্তু হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের নামের সঙ্গে যুক্ত করা ‘আক্কিনেনি’ অংশটুকু মুছে ফেলেছেন তিনি। আগের মতো সামান্থা রুথ প্রভু নামে দেখা যাচ্ছে তার প্রোফাইলের নাম। এরপরই শুরু হয়েছে সামান্থা-নাগার সংসার ভাঙার গুঞ্জন।

তবে এখনো ফেসবুক অ্যাকাউন্ট সামান্থা আক্কিনেনি নামেই রয়েছে। অনেকে দাবি করেছেন—এটা ভুলবশত করে থাকতে পারেন এই অভিনেত্রী। কারণ তার টুইটার অ্যাকাউন্টে প্রোফাইল নেমের স্থানে শুধু ‘এস’ লেখা। যদিও তার নিচে লেখা রয়েছে সামান্থা রুথ প্রভু। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি সামান্থার। বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সামান্থা। এছাড়া ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। এ ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন সামান্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here