তথাকথিত মডেল পিয়াসা মাদকসহ আটক

মডেল পিয়াসা মাদকসহ আটক

রাজধানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় আলোচিত সমালোচিত তথাকথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বারিধারার বাসায় অভিযান চালিয়েছে ডিএমপির গোয়েন্দা বিভাগ।তার বাসা থেকে বিদেশি মদ, ইয়াবা ও সিসা উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় পিয়াসাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার রাতে পিয়াসার বারিধারার ৯নং রোডের ৩নং বাসায় অভিযানে যায় গোয়েন্দা গুলশান বিভাগের একটি দল।

অভিযানকালে পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

অভিযান শেষে গোয়েন্দা পুলিশের নারী সদস্যদের মাধ্যমে পিয়াসাকে একটি মাইক্রোবাসে তুলে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। 

ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার (তথাকথিত মডেল পিয়াসা) বাসায় অভিযান পরিচালনা করা হয়। তাকে আটক করা হয়েছে। 

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত পিয়াসা। সেই ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হয়। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু পরে পিয়াসার বিরুদ্ধেই মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগে জিডি করেন ভুক্তভোগীদের একজন। সেই ঘটনার ৪ বছর পর ফের আলোচনায় এই তথাকথিত মডেল পিয়াসা। অভিযোগ রয়েছে এসব তথাকথিত মডেল র‍্যাম্পে এক দু দিন হেঁটেই কিংবা দুইচারদিন মিডিয়াতে হাঁটাহাঁটি করেই নিজের নামের সাথে মডেল শব্দটা জুড়ে দেয় এবং তার সুবিধা ভোগ করে নানা ক্ষেত্রে। আর এদের জন্যই বিব্রত হোন টেলিভিশন, চলচ্চিত্র এবং বিজ্ঞাপন মাঠের প্রকৃত শিল্পী ও মডেলগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here