মমতার বিরুদ্ধে অশালীন মন্তব্যে আলোচিত রোদ্দুর রায় গ্রেপ্তার

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে লাগাতার অশালীন মন্তব্যের অভিযোগ আছে প্যারোডি গায়ক, ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে। কলকাতা পুলিশের হাতে মঙ্গলবার গ্রেপ্তার হয়েছেন ইউটিউবার রোদ্দুর রায়। গোয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পর মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সে সময় তাঁর নামে একাধিক থানায় এফআইআর করা হয়েছিল।

কেকের মৃত্যু প্রসঙ্গেই একটি ফেসবুক লাইভ করেন রোদ্দুর রায়। ফেসবুক লাইভে এসে রূপঙ্করের সমালোচনা থেকে শুরু করে সেদিন নজরুল মঞ্চে উপস্থিত থাকা তৃণমূল নেতা মদন মিত্রকেও অশালীন ভাষায় আক্রমণ করেন রোদ্দুর রায়। এরপরই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে তাঁকে ‘দিদি’ সম্বোধন করেই একের পর এক কুরুচিকর মন্তব্য করতে থাকেন রোদ্দুর রায়। তাঁকে অশ্লীল গালিগালাজ করতেও পিছপা হননি তিনি। এরপরই তাঁর নামে একাধিক অভিযোগ জমা পড়ে ও তার জেরেই হয় একাধিক মামলা। ৩ জুন তৃণমূল নেতা ঋজু দত্ত চিৎপুর থানায় অভিযোগ করেন রোদ্দুর রায়ের বিরুদ্ধে।

মাত্র ৫৪ বছর বয়সে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় কেকের। এই মৃত্যু ঘিরে রয়েছে নানা বিতর্ক। নজরুল মঞ্চে দর্শক আসনের চেয়ে বেশিসংখ্যক দর্শকের উপস্থিতি, এসি না চলা, মঞ্চে ভিড় করাসহ একাধিক প্রসঙ্গ উঠে এসেছে এই ঘটনায়। নিজেদের তৃণমূলের কর্মী হিসেবে দাবি করে রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন দুই ব্যক্তি। রোদ্দুর রায়ের নামে পাটুলি থানা ও লালবাজার সাইবার সেলে অভিযোগ করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here