‘মহানগর’ দ্বিতীয় সিজনে

‘মহানগর’দ্বিতীয় সিজনে

আবারও পর্দায় ফিরছে ওসি হারুন ও ইন্সপেক্টর মলয় চরিত্র। তৈরি হচ্ছে গত বছরের অন্যতম আলোচিত ও প্রশংসিত বাংলা ওয়েব সিরিজ ‘মহানগর’-এর দ্বিতীয় কিস্তি। গুলশানের একটি হোটেলে আয়োজিত ‘হইচই মিট ২০২২’-এ এমন ঘোষণা দেওয়া হয়।

প্রথম সিরিজে ওসি হারুনের সঙ্গে আলোচিত হয় ইন্সপেক্টর মলয় চরিত্রটিও। তবে চরিত্র দুটোতে এবারও মোশাররফ করিম ও মোস্তাফিজুর নূর ইমরান থাকছেন কি না, তা এখনই বলতে নারাজ নির্মাতা আশফাক নিপুণ।

দ্বিতীয় সিজনও কি পুলিশি থ্রিলার হবে? নাকি নতুন কোনো প্রেক্ষাপটে গল্প বাছাই করা হবে ? এ প্রশ্নের উত্তরে হইচইয়ের বাংলাদেশ অংশের প্রধান সাকিব আর খান বলেন, ‘গল্পের মূল চরিত্র যেহেতু ওসি হারুন, অবশ্যই পুলিশের গল্প থাকবে। তবে এবারের গল্প আগেরটির চেয়ে অনেকটাই আলাদা হবে।’

সিরিজের আলোচিত ‘ওসি হারুন’ চরিত্রটি থাকবে, এটা নিশ্চিত হওয়া গেলেও মোশাররফ করিমসহ আগের সিজনের অভিনয়শিল্পীরা থাকবেন কি না, সে ব্যাপারে মুখ খোলেননি হইচই বাংলাদেশের প্রধান।

সাকিব জানান, এরই মধ্যে সিরিজের দ্বিতীয় সিজনের বিষয়বস্তু চূড়ান্ত করা হয়েছে। গল্প লেখা ও শুটিং শেষে বছরের দ্বিতীয় ভাগের যেকোনো সময় মুক্তি দেওয়া হবে।

জানা গেছে, এ বছর হইচইয়ে মুক্তি পাবে এমন ছয়টি সিরিজের তালিকায় আছে আশফাক নিপুণের ‘মহানগর ২’ ও ‘সাবরিনা’। এ ছাড়া আগেই ঘোষিত সৈয়দ আহমেদ শাওকীর ‘কারাগার’, তানিম নূরের ‘কাইজার’ ও অমিতাভ রেজার ‘বোধ’ থাকছে। নতুন করে তালিকায় যুক্ত হয়েছে রায়হান খানের ‘দৌড়’। এরই মধ্যে দৌড়ের শুটিং শুরু হয়েছে। ‘কাইজার’, ‘কারাগার’ ও ‘বোধ’ শুটিংয়ের জন্য প্রস্তুত। শিগগিরই সিরিজগুলোর শুটিং শুরু হবে।

অনুষ্ঠানে হইচইয়ের শীর্ষ কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশি নির্মাতা, অভিনেতা, কলাকুশলী ও আমন্ত্রিত অতিথিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here