‘মাইক’ চলচ্চিত্রের শুটিং শুরু

‘মাইক’ চলচ্চিত্রের শুটিং শুরু

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে সরকারের অনুদানপ্রাপ্ত শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ এর শুটিং শুরু হয়েছে।

সোমবার ৭ই মার্চ সকালে চলচ্চিত্রটির প্রথম শুটিং হয়। এদিন লক্ষ্মীপুর জেলা শহরের গোডাউন রোডের শাহাবুদ্দিন চৌধুরীর বাড়িতে চলচ্চিত্রের বিভিন্ন চিত্র ধারণ করা হয়। আগামী দুই মাস লক্ষ্মীপুরের বিভিন্নস্থানে চিত্র ধারণ করা হবে বলে জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এ সময় চলচ্চিত্রটির পরিচালক এফ এম শাহীন ও হাসান জাফরুল (বিপুল), চলচ্চিত্র অভিনেতা তারিক আনাম খান, অভিনেত্রী তানভীন সুইটিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অভিনেতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারের অনুদানে নির্মিতব্য পূ্র্ণদৈর্ঘ্য প্রথম শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ তরুণ লেখক, কলামিস্ট ও সংগঠক এফ এম শাহীনের প্রযোজনায় চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন এফ এম শাহীন ও হাসান জাফরুল (বিপুল)।

এরআগে ২০২০-২০২১ অর্থবছরে মোট ২০টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদানের সিদ্ধান্ত নেয় সরকার। গত বছরের ১৫ জুন তথ্য মন্ত্রণালয়ের প্রকাশিত প্রজ্ঞাপনে অনুদানপ্রাপ্ত এসব চলচ্চিত্রের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে মুক্তিযুদ্ধভিত্তিক তিনটি, শিশুতোষ দুটি ও সাধারণ শাখায় ১৫টি। সেখানে শিশুতোষ ক্যাটাগরিতে এফ এম শাহীনের লেখা ‘মাইক’ চলচ্চিত্রটিও স্থান পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here