মা হতে চলেছেন কাজল আগারওয়াল!

মা হতে চলেছেন কাজল আগারওয়াল!

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কাজল আগারওয়াল নাকি অন্তঃসত্ত্বা! দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রি ও বলিউডে এই গুঞ্জন চলছে। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয় অনলাইনে। সেই ছবিতেই দেখা গেছে কাজলের ‘বেবি বাম্প’। টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্থান টাইমসহ বেশ কয়েকটি সর্বভারতীয় গণমাধ্যম খবরটি প্রকাশ করেছে।

২০২০ সালের অক্টোবর মাসে ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিসলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল। মুম্বাইয়ের তাজ হোটেলে তাঁদের জমকালো বিয়ের আসর বসে। করোনার সময়ে বিয়ে, তাই কাছের বন্ধু ও দুই পরিবারের সদস্যরা বিয়েতে উপস্থিত ছিলেন। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার গৌতম।

কাজলের মা হওয়া নিয়ে এর আগেও গুজব উঠেছিল। তখন তিনি বেশ কয়েকটি সিনেমা না করে দেন। এবার অনলাইনে ছড়িয়ে পড়া ছবিতে তাঁর বেবি বাম্প দেখে সেই গুঞ্জন আরেকটু পাকা হলো। ছবিতে দেখা যায়, এক বন্ধুর সঙ্গে কাজল। ক্যাপশনে লিখেছিলেন, ‘বেয় ও আমি।’ সেই ছবিতে কাজলের ছোট্ট বেবি বাম্প ফুটে উঠেছে বলে আলোচনা অনলাইনে। প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন কাজল ও গৌতম? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভক্তদের কাছে। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি দম্পতির কেউ।

সম্প্রতি বেশ কিছু ছবির কাজ ফিরিয়ে দিয়েছেন কাজল আগারওয়াল। ‘ইন্ডিয়ান ২’ ছবিতে কমল হাসানের বিপরীতে অভিনয়ের প্রস্তাব এড়িয়ে যান তিনি। এ ছাড়া নাগার্জুনার ‘দ্য ঘোস্ট’ ছবিতেও কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাঁকে। সেই প্রস্তাবও ফিরিয়ে দেন তিনি। কাজল আগারওয়ালের হাতে আছে ‘হেই! সিনামিকা’ ছবিটি। দুলকার সালমান ও অদিতি রাও হায়দারিকে দেখা যাবে তাঁর সঙ্গে। ছবিটি আগামী বছর ফেব্রুয়ারিতে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here