মা হতে চলেছেন শখ !

0
108

২ মে ২০২০ এক ব্যবসায়িকে বিয়ে করেন মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এটি ছিল তার ২য় বিয়ে, কিন্তু বিষয়টি কাউকে না জানিয়েই করেছিলেন তিনি। খবরটি চাপা রাখতে চাইলেও সংবাদমাধ্যমে তা ঠিকই প্রকাশ হয়ে যায়।

সেই চাপা খবরের জের ধরেই এবার জোর গুঞ্জণ এসেছে তিনি নাকি মা হতে চলেছেন।

মা হওয়ার সুখবর অভিনেত্রী নিজে না জানালেও তার ঘনিষ্ঠজন সুত্রে খবরটি জানা গেছে।

প্রথম স্বামী অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে বিচ্ছেদের পর অনেকদিন একাই ছিলেন শখ। এরপর গত বছরের আগস্টে আবারো বিয়ে করেছেন এ অভিনেত্রী। তবে বিষয়টি তার কাছে শখ স্বীকার করেছেন বলে তার ঘনিষ্ঠজন জানিয়েছে। সেখান থেকেই জানা যায় শখ অন্তঃসত্ত্বা। বিষয়টি শখই তাকে নিশ্চিত করেছেন। তবে কবে নাগাদ সন্তানের জন্ম হবে, সেটা জানা যায়নি।

জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। রাজধানীর উত্তরায় একটি ফ্ল্যাট নিয়ে সেখানেই মূলত স্বামীর সঙ্গে তিনি থাকেন।

শখ নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করে সে বিয়ের খবরও গোপন রেখেছিলেন। দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। তারপরের তিন বছর একা থাকার পর আবারও বিয়ের খবর চারিদিকে ছড়িয়ে পড়লেও এবারও তিনি চুপই আছেন। শখের এই বিয়ে নিয়ে গুঞ্জন সত্য কিনা তা হয়ত খুব অল্প দিনের মধ্যেই নিশ্চিত হওয়া যাবে যেহেতু এবার সন্তান সম্ভবার খবরটি ছড়িয়ে পড়েছে বাতাসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here