মা হারালেন ভারতের সংগীত শিল্পী আনু মালিক

মা হারালেন ভারতের সংগীত শিল্পী আনু মালিক

ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী অনু মালিকের মা বিলকিশ মালিক মারা গেছেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা মালিক পরিবারে।রোববার(২৫ জুলাই) রাতে তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর।

তার মৃত্যুর ঘটনায় সোশ্যাল মিডিয়ায় আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন আরমান ও আমাল মালিক। জানা যায়, সপ্তাহখানক আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বিলকিশ মালিক। এক সপ্তাহ ধরে হাসপাতালে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হল না। গতকাল মারা যান তিনি।

এদিকে দাদির মৃত্যুতে ভেঙে পড়েছেন আরমান। ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আমার বেস্ট ফ্রেন্ডকে আজ হারিয়ে ফেললাম। আমার দাদিজান। এই ক্ষতি কখনওই পূরণ হবার নয়। যে শূন্যতা তিনি তৈরি করে দিয়ে গেলেন তা শূন্যই থেকে যাবে আজীবন’।

আরমান আরও লেখেন, ‘আমি ভাগ্যবান জীবনের অনেকটা সময় তোমার সঙ্গে কাটাতে পেরেছি। তোমার ভালবাসা, আদর, চুমু… সব পেয়েছি। আল্লাহ, আমার এঞ্জেন এখন তোমার আশ্রয়ে’। 

আরমানের দাদা, আমাল মালিকের পোস্টেও ঠাকুমাকে হারানোর যন্ত্রণা ফুটে উঠেছে। তিনি লিখেছেন, ‘তুমি চেয়েছিলে তোমার স্বামীর পাশেই যেন তোমায় সমাধিস্থ করা হয়। তা করতে পারা গিয়েছে। যখন তোমায় ছেড়ে বেরলাম, তখন বৃষ্টি পড়তে শুরু করেছিল… আমি আকাশের দিকে তাকালাম, একটু হাসলাম আর অনুভব করলাম যেখানে তুমি যেতে চেয়েছিলে অবশেষে সেখানেই তুমি পৌঁছে গিয়েছ। ….আমাদের মধ্যেই তুমি থেকে যাবে’।

সোমবার (২৬ জুলাই) সকালে সান্তক্রুজ কবরস্থানে দাফন করা হয়েছে বিলকিশ মালিককে। বিখ্যাত মিউজিক কম্পোজার সর্দার মালিকের স্ত্রী বিকলিশ মালিক। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here