মিথিলার বিরল রেকর্ড

দুই বাংলার ছবিতে আগেও অনেকেই অভিনয় করেছেন। একটা সময় ছিল যখন ববিতা ওপার বাংলা কাঁপিয়েছেন। ফেরদৌস একটানা বহুদিন নিয়মিত কাজ করেছেন, পরে ভিসা জটিলতার কারনে বন্ধ হয়ে গেছে। শাবানা রাজ্জাক রিয়াজ শাকিব খানের সাথে ওপার বাংলার সবথেকে আলোচিত নামটি জয়া আহসানের। কিন্তু অভিনেত্রী মিথিলা এবার এক নতুন নজির গড়তে চলেছেন।

আগামী শুক্রবার (১৭ জনু) এক‌ইসঙ্গে দুই বাংলায় মুক্তি পেতে চলেছে তার দুটি ছবি। বাংলাদেশে ‘অমানুষ’। আর ভারতের পশ্চিমবঙ্গে ‘আয় খুকু আয়’। বিষয়টি নিয়ে বেশ রোমাঞ্চিত এই অভিনেত্রী। এ বিষয়ে মিথিলা জানান, বিষয়টি নিয়ে তিনি খুবই রোমাঞ্চিত। অপেক্ষায় আছেন দুই বাংলার দর্শক কীভাবে তাকে গ্রহণ করেন সেটা দেখার।

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নাম লেখান মিথিলা। যেখানে তিনি জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে। এ ছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন ও আনন্দ খালেদ প্রমুখ।

এছাড়া কলকাতায় মিথিলার অভিনীত ‘আয় খুকু আয়’ সিনেমায় তার সহশিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সিনেমায় টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এই সিনেমাটি নিয়ে টালিগঞ্জে ইতোমধ্যেই অনেক আলোচনা শুরু হয়েছে। এখন এপার বাংলা নাকি ওপার বাংলা কোথায় বেশি সফল হোন মিথিলা আগামি ১৭ জুন সেটা দেখতেই তার ভক্তরা অপেক্ষায় রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here