মিলনের পরিচালনায় এক বছর পর ক্যামেরার সামনে মৌ

0
137

এক বছর পরে আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন  অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তাঁর থেকেও কম বয়সী একটি ছেলের সঙ্গে প্রেম করতে দেখা যাবে মৌকে। নাটকের নাম ‘ঘোর’। অভিনেতা আনিসুর রহমান মিলন পরিচালনা করেছেন  ‘ঘোর’ নাটকটি । অভিনয়ের পাশাপাশি আনিসুর রহমান মিলন ‘ঘোর’ নাটকে  রচনা করেছেন নিজেই ।  

 ‘ঘোর’ নাটকটির গল্পে মৌকে দেখা যাবে একটি ফ্যাশন হাউসের কর্ণধার হিসেবে। নাটকে তিনি তাঁর থেকে কম বয়সী একটি ছেলের প্রেমে পড়বেন। নাটকটিতে  অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং অভিনেতা আনিসুর রহমান মিলনের সাথে  অভিনয় করেছেন জোভান আহমেদ ।

অভিনয় মিলনের পেশা হলেও বিভিন্ন উৎসবকেন্দ্রিক নাটক বানানোর চেষ্টা করেন । তিনি পরিচালনায় বেশ আনন্দ পান। এটা তাঁর অভিনয়ে অনেক সহযোগিতা করে। দীর্ঘদিন পরে একসঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে মিলন বলেন,  ‘মৌ আপা যেভাবে কাজে সহযোগিতা করেছেন, এতে আমি মুগ্ধ। তিনি অনেক বেশি কো–অপারেটিভ । চিত্রনাট্য পাঠানোর পর থেকেই মৌ আপা নানান পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার  জন্যও তাঁর আলাদা চেষ্টা ছিল। কস্টিউম নিয়েও ভেবেছেন তিনি। প্রায়ই শোনা যায়, অনেক অভিনয়শিল্পী দেরি করে শুটিং সেটে আসেন। কিন্তু তিনি ঠিক সময়ে শুটিং সেটে হাজির হয়েছে`।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here