মুজিবুর রহমান দিলুর শারীরিক অবস্থা সংকটাপন্ন

0
302

শারীরিক অবস্থা সংকটাপন্ন মঞ্চ ও টেলিভিশন নাটকের অভিনেতা মুজিবুর রহমান দিলুর । উন্নত চিকিৎসাসেবা পাওয়ার প্রত্যাশায় উত্তরার হাসপাতাল বদল করে গুলশানের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাঁকে গুলশানের হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) স্থানান্তর করা হয় । দিলুর ফুসফুসে সমস্যা ধরা পড়েছে। শরীরের বাঁ পাশের ফুসফুস ৭০ শতাংশ আক্রান্ত হয়েছে। আর ডান পাশেরটা ১০ শতাংশ।

 ‘সংশপ্তক’ নাটকের মালু চরিত্রের কথা নিশ্চয় সবার মনে আছে। অভিমানে লম্বা সময় ধরে অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মালুখ্যাত মুজিবুর রহমান দিলু।

 করছেন। মঞ্চ থেকে তাঁর অভিনয় শুরু। ১৯৭২ সালে বাংলাদেশ টেলিভিশনে তালিকাভুক্ত শিল্পী হন। ১৯৭৬ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন। তিনি মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি তিনি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে নির্বাহী পরিচালক হিসেবে কর্মরত আছেন। মজিবুর রহমান দিলুর উল্লেখযোগ্য মঞ্চনাটক হচ্ছে ‘আমি গাধা বলছি’, ‘নানা রঙ্গের দিনগুলি’, ‘জনতার রঙ্গশালা’, ‘নীল পানিয়া’, ‘আরেক ফাল্গুন’, ‘ওমা কী তামাশা’ প্রভৃতি। এ ছাড়া বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় নাটক ‘তথাপি’, ‘সময় অসময়’ ও ‘সংশপ্তক’–এ অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক পরিচিতি লাভ করেন। তবে মাঝে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন।

বিনোদন প্রতিদিন পরিবারের পক্ষ থেকে মুজিবুর রহমান দিলুর দ্রুত সুস্থতার কামনা করছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here