মুম্বাইয়ের তীব্র যানজটে ছদ্মবেশে লোকাল ট্রেনে নওয়াজুদ্দিন

মুম্বাইয়ের তীব্র যানজটে ছদ্মবেশে লোকাল ট্রেনে নওয়াজুদ্দিন

সেলিব্রেটি হওয়ার নানা মধুর সমস্যা আছে। সেটা হাড়ে হাড়ে জানেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি। আর সে কারণেই নিজেকে আড়াল করে চড়তে হলো লোকাল ট্রেনে। 

একটি অনুষ্ঠানে অংশ নিতে অনেকটা বাধ্য হয়েই ট্রেনে চড়েন এই তারকা। ভারতের মুম্বাইয়ের লোকাল ট্রেনে করে পৌঁছান গন্তব্যে। গতকাল (২৯ মার্চ) এই অভিনেতার একটি ফ্যানপেজ থেকে ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, মুম্বাইয়ের লোকাল ট্রেনের প্লাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ, তারপর তাকে দেখা যায় ট্রেনে বসে থাকতে। অভিনেতা নিজেও জানালেন, মুম্বাইয়ের ভিড় এড়াতে লোকাল ট্রেনে ওঠেন তিনি।

ভিডিওতে দেখা যায়, লাল টি-শার্ট আর কালো ট্র্যাক প্যান্ট পরে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ। চোখে সানগ্লাস, মুখে মাস্ক। চুলটা সামনে বাড়িয়ে রেখে চেষ্টা করা হয়েছে কপাল ঢাকার। সঙ্গে মাথায় টুপিও। এত সাধারণ চেহারায় থাকার জন্য কেউই চিনতে পারেনি অভিনেতাকে।

ঐ শনিবারই (২৬ মার্চ) এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছিলেন, সেখানে সময়মতো উপস্থিত হওয়ার জন্য লোকাল ট্রেনে চড়েছেন তিনি। তারপর একজনের থেকে লিফটও নেন। শুনে অবাক হয়ে তাকে প্রশ্ন করা হয়েছিল, সবার নজর এড়িয়ে তিনি কীভাবে এমন করলেন?

এতে নওয়াজের উত্তর, ‘মাথায় টুপি ছিল, মুখে মাস্ক। আজকাল তো অনেক সহজ হয়ে গিয়েছে নিজের পরিচয় লুকনো।’

অন্যদিকে, নওয়াজকে সবশেষ দেখা গেছে সুধীর মিশ্রর ‘সিরিয়াস মেন’ ছবিতে। যা অক্টোবর আসে নেটফ্লিক্সে। সঙ্গে তারা সুতারিয়া আর টাইগার শ্রফের সাথে ‘হিরোপন্তি ২’-তেও দেখা মিলবে তার। যা মুক্তি পাবে ২৯ এপ্রিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here