মৃতেরাও কথা বলে

মৃতেরাও কথা বলে

প্রথম সিনেমা ‘আয়নাবাজি’ দিয়েই বাজিমাত করেছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। যে সিনেমায় এই নির্মাতা ভরসা রাখেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরীর উপর। সিনেমায় এই চৌধুরী জুটি কতোটা সফল ছিলো তা দর্শকমাত্রই জানেন!

‘আয়নাবাজি’র এই নির্মাতা-অভিনেতা জুটি এবার আসতে চলেছেন ওটিটি প্লাটফর্ম চরকিতে। চরকি আগেই জানিয়েছে, তাদের প্লাটফর্ম থেকে ‘মুন্সিগিরি’ নামে ওরিজিনাল ওয়েব ফিল্ম নির্মাণ করছেন অমিতাভ রেজা। তখনই জানা যায়, সিনেমার মতো অমিতাভ রেজার প্রথম ওয়েব ফিল্মেরও কেন্দ্রীয় চরিত্র চঞ্চল চৌধুরী। আর এবার প্রকাশিত হলো সেই প্রতীক্ষিত সিনেমার প্রথম পোস্টার!

৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় চরকি থেকে অমিতাভ-চঞ্চলের আসন্ন ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’র পোস্টার উন্মোচন করা হয়। পোস্টারে শুধু চঞ্চলকেই দেখা যায়। তবে পোস্টারে সিনেমার নাম নিয়ে কিছুটা দ্বন্দ্বে সাধারণ দর্শক। কারণ পোস্টারে লেখা শিবব্রত বর্মন এর উপন্যাস অবলম্বনে ‘মুন্সিগিরি’। ঠিক এর নিচে বড় বড় অক্ষরে লেখা ‘মৃতেরাও কথা বলে’।

শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ওয়েব সিনেমাটি। ছবির গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের একজন গোয়েন্দা, মাসুদ মুন্সি। পর্দায় চরিত্রটি রূপায়ন করছেন চঞ্চল চৌধুরী। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়ার চরিত্রটি করেছেন পূর্ণিমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here