যাত্রা শুরু দেশের প্রথম ভিজ্যুয়াল এন্টারটেইনমেন্ট পোর্টালের

0
451

দেশের প্রথম বিনোদন নির্ভর ভিজ্যুয়াল ওয়েব পোর্টাল বিনোদন প্রতিদিন ডট কম এর যাত্রা শুরু হলো আজ (১ জুন)। এ উপলক্ষে গতকাল ৩১ মে বিনোদন প্রতিদিনের অফিসে স্বল্প পরিসরে আয়োজন করা হয় তারকা শিল্পী নির্মাতাদের এক মিলন মেলার। প্রধান অতিথি ছিলেন বরেণ্য নাট্যজন মামুনুর রশিদ।

বাংলাদেশ ও বিশ্ব বিনোদনের সব কিছুর ভিজ্যুয়াল তথ্য নির্ভর এই ওয়েব পোর্টালের প্রধান সম্পাদকের দ্বায়িত্বে আছেন জনপ্রিয় নাট্যকার, নির্মাতা শিমুল সরকার। নাটক নির্মাণ থেকে কিছুটা দূরে থেকেই দীর্ঘ প্রস্তুতি নিয়ে তার এই পথ চলা বলে জানিয়েছেন তিনি। স্কাইবাংলা মিডিয়ার ব্যানারে এই আয়োজনের নেপথ্য ভূমিকা তরুণ ব্যবসায়ী শাহ আলমের। বিনোদন প্রতিদিন মাঠ পর্যায়ের কাজ শুরু করেছে গত কয়েকদিন আগে থেকেই। এ ব্যাপারে শিল্পী, নির্মাতা, প্রযোজক এবং কলাকুশলীদের আগ্রহ আয়োজকদের আরো বেশি অনুপ্রেরণা জুগাচ্ছে বলে জানেিয়ছেন শিমুল সরকার।

যাত্রা শুরুর ক্ষণ শিরোণামে ৩১ মের আয়োজনে মামুনুর রশিদ ছাড়াও উপস্থিত ছিলেন অনন্ত হীরা, রওনক হাসান, বাউল শফি মন্ডল, মিল্টন খন্দকার, এস এ হক অলিক, সাজ্জাদ হোসেন দোদুল, ডিরেক্টর গিল্ডের সাধারন সম্পাদক এবং বিনোদন প্রতিদিনের অন্যতম নীতি নির্ধারক এস এম কামরুজ্জামান সাগর সহ অনেকেই। অনলাইনে শুভেচ্ছা জানিয়েছেন সালাউদ্দিন লাভলু, মাসুম রেজা, শামীম জামান, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, ইয়াশ রোহান, নরেশ ভুঁইয়া, রোজী সিদ্দিকী, ড. এনামুল হক।

এ ছাড়াও বিশেষ আড্ডায় উপস্থিত ছিলেন দেশ বরেণ্য বাউল শিল্পী শফি মন্ডল এবং দেশ বরেণ্য গীতিকবি মিল্টন খন্দকার। এই আড্ডা নিয়ে বিনোদন প্রতিদিনের একটি বিশেষ অনুষ্ঠান নির্মিত হচ্ছে। বিনোদন প্রতিদিন এর আয়োজনে বিনোদনের সকল তথ্য, তারকাদের জীবনের খুঁটিনাটি সহ নিয়মিত একটি আয়োজন থাকছে ‘বৈঠকখানা‘ শিরোনামে।

৩১ মে এর আয়োজনে মামুনুর রশিদ বলেন বিনোদনের সুস্থ চর্চাকে গুরুত্ব দিলেই এই চিন্তা এবং উদ্যোগ সকলের হয়ে উঠবে। আমি চাই বিনোদন প্রতিদিনের যে পরিকল্পনা শিমুল সরকারের সেটি শুদ্ধ সংস্কৃতির দূত হয়ে উঠুক যেটা শিমুল ধারন করে তার মনে।

অনন্ত হীরা বলেন আমার মূল্যায়ন বিনোদন প্রতিদিনের ভাবনাটা শুধু আধুনিকই নয় বরং সময়ের চেয়ে একটু বেশি অগ্রগামী ভাবনা। এই ভাবনাকে আমরা সকলে মিলে ধারন করতে চাই।

অভিনেতা পরিচালক রওনক হাসান একই সুরে বলেন বিনোদন হোক সুস্থ এবং সুস্থ বিনোদন তথ্যের আর্কাইভ হোক বিনোদন প্রতিদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here