রণবীর সিংই বানশালির তুরুপের তাস

রণবীর সিংই বানশালির তুরুপের তাস

সঞ্জয় লীলা বানশালির সিনেমা মানেই দারুণ সব চমক, পারদ চড়া আগ্রহ, বিতর্ক এবং অবশ্যই সংবাদমাধ্যমের হুড়োহুড়ি। তাঁর পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’। এটি ঘোষণার দিন থেকেই নড়ে চড়ে বসেছে বলিপাড়া থেকে দর্শকের দল।

বানশালি তার আসন্ন ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও জানা গেছে ইতোমধ্যেই নাকি ‘বৈজু বাওরা’ ছবি নিয়ে তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি। অনেক দিন ধরেই এই ছবির পরিকল্পনা ফেঁদে রেখেছেন বানশালি। কিন্তু বিভিন্ন কারণে বার বার পিছিয়েছে এই ছবির শুটিং।

প্রথমে এই মিউজিক্যাল-পিরিয়ড ছবির নায়ক অর্থাৎ ‘বৈজু’ হওয়ার প্রস্তাব গিয়েছিল রণবীর কাপুরের কাছে। কথাবার্তাও এগিয়েছিল অনেক দূর। আশা করা হচ্ছিল, ‘সাঁওয়ারিয়া’ ছবির পর ফের একবার জুটি বাঁধবেন বানশালি-রণবীর জুটি। তবে শেষপর্যন্ত এই ছবি থেকে বেরিয়ে যান রণবীর।

শোনা গিয়েছিল, কার্তিক আরিয়ান নাকি হচ্ছেন ‘বৈজু’। পরিচালকের অফিসে কার্তিকের বেশ কয়েকবার আনাগোনা চোখে পড়তেই এই গুঞ্জন আরও বেড়ে যায়। পরে শোনা যায় কার্তিক বানশালির ছবিতে অভিনয় করবেন ঠিকই, তবে তা ‘বৈজু বাওরা’-তে নয় ।

বানশালির ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, রণবীর সিংকে মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘বৈজু বাওরা’-তে। কথাবার্তাও নাকি একবারে পাকা। শুধু ঘোষণা করতেই বাকি। সবকিছু ঠিকঠাক থাকলে ‘রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ও ‘পদ্মাবতি’-এর পর চতুর্থবার জুটি বাঁধতে দেখা যাবে বানশালি ও রণবীর সিংকে।

রণবীর সিংয়ের সঙ্গে এই ছবিতেও তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও থাকবেন। সঙ্গে নাকি হাজির হবেন অজয় দেবগন এবং আলিয়া ভাট। এই ছবির কথা ২০১৯ সালে নেটমাধ্যমে ঘোষণা করা হয়েছিল বানশালির ছবির নির্মাতা সংস্থা তরফ থেকে। তবে করোনা মহামারির জন্য সেসব পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। বানশালিও এরপর ব্যস্ত হয়ে পড়লেন ‘গাঙ্গুবাঈ’ ছবি নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here