রাণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’তে বিজ্ঞানী শাহরুখ

রাণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’তে বিজ্ঞানী শাহরুখ

এটা আর গোপন কথা নয় যে,বলিউড বাদশাহ শাহরুখ খান আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা দেবেন। এখানে তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। যে সিনেমায় প্রধান সব চরিত্রে অভিনয় করেছেন রাণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়।

কিং খান ২০১৯ সালের নভেম্বরে মুম্বাইয়ের ফিল্মসিটিতে ১০ দিনের বেশি সময় ধরে তার ক্যামিও চরিত্রটির শুটিং করেছিলেন। আর এরপর থেকেই যেন এই চরিত্রটি নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই।

বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপকালে সিনেমাটির এক সূত্র জানায়, শাহরুখ খান একজন বিজ্ঞানীর ভূমিকা পালন করছেন সিনেমাটিতে। যিনি তার চারপাশের সম্পদ থেকে শক্তিশালী শক্তি তৈরির লক্ষ্যে কাজ করেন। তার কাছে মহাবিশ্বের সবচেয়ে মূল্যবান অস্ত্র ব্রহ্মাস্ত্র রয়েছে – যা তার শক্তির একটি প্রধান উৎস।সিনেমাটির প্রথম ৩০ মিনিট শাহরুখের দেখা পাওয়া যাবে।

আরো জানা গেছে, এতটুকুই নয়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করা মৌনি রায় দৃশ্যত শাহরুখ খানের চরিত্র থেকে তার সমস্ত ক্ষমতা পরবর্তীতে পেয়ে যায়। যদিও শাহরুখ ইচ্ছা করে তাকে সেই ক্ষমতাগুলো দেন না। মৌনি এটি বিজ্ঞানী শাহরুখের কাছ থেকে চুরি করে এবং তারপর ব্রহ্মাস্ত্রের সন্ধান শুরু করে, যা পৃথিবীর মধ্যে তিনটি পৃথক স্থানে লুকিয়ে আছে। এ থেকে ধারণা করা যাচ্ছে একটি জমজমাট গল্প নিয়ে হাজির হচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here