রাণবীর একদিনের শুটিং এ নেন ৬৬ লাখ রুপি

0
283

বলিউডের জনপ্রিয়  অভিনেতা রাণবীর  সিং কয়েক বছর ধরে বক্সঅফিসে হিট আর হিট । সাম্প্রতিক সিনেমাগুলোর কথাই ধরা যাক। ‘পদ্মাবত’, ‘সিম্বা’, ‘গালি বয়’—প্রতিটি ছবিই ছিল আলোচনায় ও ব্যবসা সফল । রাণবীর  সিং এর জনপ্রিয় ছবির তালিকা দীর্ঘ হওয়ায় পারিশ্রমিকও গেছে বেড়ে। রাণবীর  সিং এর আপকামিং সিনেমা ‘সার্কাস’ । ‘সার্কাস’ ছবির জন্য রাণবীর পারিশ্রমিক নিচ্ছেন ৫০ কোটি রুপি। দৈনিক হিসেবে রাণবীরের পারিশ্রমিক আসে ৬৬ লাখ রুপি।


বলিউড জনপ্রিয় পরিচালক  রোহিত শেঠি ‘সার্কাস’ সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন ।  রোহিত শেঠি সঙ্গে আবারও কাজ করতে যাচ্ছেন রাণবীর। ‘সিম্বা’ দিয়ে পরিচালক রোহিত শেঠির সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর সিং। ‘সিম্বা বক্স অফিসে তুমুল ব্যবসা করে। ছবিটি রোহিতের স্বপ্নের ‘পুলিশ’ ফ্রাঞ্চাইজির একটি। তবে এবার ‘সার্কাস’ সিনেমাটি কমেডি ঘরানার। ইতিমধ্যে সিনেমার আরও বেশ কয়েকজন অভিনয়শিল্পীর নাম শোনা গেছে। জানা গেছে, সেখানে জ্যাকুলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে ও বারুণ শর্মাকে দেখা যাবে।

‘সার্কাস’ সিনেমা নিয়ে প্রথম থেকেই হচ্ছে আলোচনা। এবার রাণবীর সিংয়ের পারিশ্রমিক নিয়ে আলোচনা শুরু হলো। ‘এই সময়ের অন্যতম ব্যবসাসফল ছবির অভিনেতা রাণবীর সিং। এক একটি ছবি মুক্তি পাওয়ার পরে তাঁর “বাজারদর” বাড়তেই থাকে। “সার্কাস” সিনেমাতে অভিনয়ের জন্য রাণবীর নিচ্ছেন ৫০ কোটি রুপি। এবং পরবর্তী প্রতিটি ছবিতে এই পারিশ্রমিক বাড়তেই থাকবে।’

 ‘সার্কাস’ সিনেমাটি মুম্বাইয়ে দ্রুতগতিতে চলছে । ২০২১ সালেই ছবিটি মুক্তির কথা চলছে। আগামী মার্চ মাসের মধ্যে ছবির শুটিং শেষ করা হবে। এরপর শুরু হবে শুটিং–পরবর্তী কাজ। যেহেতু এটি ঐতিহাসিক পটভূমিতে নির্মিত হচ্ছে, তাই প্রায় পুরো ছবির শুটিং হচ্ছে ইনডোরে স্টুডিওতে সেট তৈরি করে । এই ছবির জন্য আনুমানিক ৭৫ দিন শুটিং করতে হবে রাণবীর সিংকে। আর ৭৫ দিনের জন্য ৫০ কোটি রুপি নিলে তাঁর দৈনিক পারিশ্রমিক আসে ৬৬ লাখ রুপি। এই সময়ে বলিউডে এটিই নাকি সর্বোচ্চ পারিশ্রমিক।

সুত্র – বলিউড হাঙ্গামা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here