রাধা-কৃষ্ণ সাজে অপু-জয়

রাধা-কৃষ্ণ সাজে অপু-জয়

রাধা-কৃষ্ণের প্রেমকথা কে না জানে! সেটা নিয়ে যুগে যুগে তৈরি হয়েছে নানা শিল্প-সাহিত্য। তারা বহুবার এসেছেন সিনেমার পর্দায়। আবারও সেই রূপ ধরা দেবে চলচ্চিত্রে। রাধা-কৃষ্ণ রূপে দেখা যাবে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও নায়ক জয় চৌধুরীকে। চলচ্চিত্র ‘প্রেম প্রীতির বন্ধন’-এ তারা একটি গানের দৃশ্যে সেভাবেই হাজির হয়েছেন।

গতকাল (৩০ নভেম্বর) এফডিসিতে সেট তৈরি করে গানটির চিত্রায়ণ করা হয়। জানা গেছে, এই সিনেমার জন্য দিলরুবা খানের গাওয়া ‘পাগল মন’ গানের কিছু অংশ ব্যবহার করা হয়েছে।  নতুন আয়োজনে এটি গেয়েছেন ইমরান ও লুইপা। সংগীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিছলু। কোরিওগ্রাফি করেছেন এ কে আজাদ। সেই গানেই হাজির হয়েছেন অপু-জয়।

রাধা-কৃষ্ণ সাজে অপু-জয়

নায়ক জয় চৌধুরী বলেন, ‘কপিরাইট নিয়ে ৫০ শতাংশ লিরিক্স রেখে নতুন মিউজিক ও কথায় গানটি করা হয়েছে। এর শুটিং হয়েছে এফডিসিতে, বিশাল সেট বানিয়ে। কক্সবাজার ও সাভার গলফ ক্লাবে গানের বাকি অংশের দৃশ্যধারণ হবে। রাধাকৃষ্ণের ট্র্যাডিশনাল কয়েকটি লুক থাকবে এতে।‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি পরিচালনা করেছেন সোলায়মান আলী লেবু। এর মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধলেন অপু-জয়। এতে আরও অভিনয় করছেন- মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে। পরিচালক জানান, ছবিটির শুটিং শেষ পর্যায়ে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here