রোড ট্রিপে তারার মেলা

ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কা ছবি: সংগৃহীত

অভিনেতাদের বন্ধুত্ব নিয়ে  অনেক সিনেমা হয়েছে বলিউডে । তবে অভিনেত্রীদের নিয়ে তেমনটা দেখা যায়নি। আপাতত সেই অভাব  মিটিয়ে দিতে চলেছেন পরিচালক ফারহান আখতার। মঙ্গলবার ১০ আগস্ট তার পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন ফারহান। ছবির নাম ‘জি লে জারা’। ছবির সবচেয়ে রোমাঞ্চকর বিষয় হল বলিউডের তিন শীর্ষ অভিনেত্রীকে এক সঙ্গে দেখা যাবে ফ্রেমে।

রোড ট্রিপের একটা  গল্প বলা হবে সেখানে। ফলে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে অন-স্ক্রিন যেতে হবে ভ্রমণে। অতীতের সেই ছবি দুটি ‘দিল চাহতা হ্যায়’ ও ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। দুটি ছবির গল্পই বন্ধুত্ব নির্ভর। প্রথমটিতে তিনজন পুরুষ চরিত্র। পরের ছবিতেও তাই। ‘দিল চাহতা হ্যায়’ তে পরিচালনার দায়িত্বে ছিলেন ফারহান আখতার। ফারহানের বোন জয়া আখতার পরিচালনা করেছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’।

অনেকদিন পর ফারহান ফের পরিচালনায় ফিরছেন। এবং সেই ছবিটিও বন্ধুত্ব কেন্দ্রিক। কিন্তু এবার আর পুরুষ চরিত্র নয়। প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা রয়েছেন সেই তিন বান্ধবীর চরিত্রে।

পরিচালকের কথায় ‘দিল চাহতা হ্যায়’ ছবির কুড়ি বছর পূর্তির দিনই নতুন ছবি ঘোষণার জন্য সবচেয়ে ভালো। ‘ডন- ২’ ছবির পর আবার ‘জি লে জারা’ ছবির পরিচালনায় দেখা যাবে ফারহান আখতারকে।

স্বাভাবিকভাবেই উৎসাহিত প্রিয়ঙ্কা, ক্যাটরিনা, আলিয়া প্রত্যেকেই নিজেদের সোশ্যাল হ্যান্ডলে ছবির টিজার শেয়ার করেছেন। টিজারে ব্যবহার করা হয়েছে ‘দিল চাহতা হ্যায়’ ও ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির কিছু দৃশ্য।

শুভেচ্ছা ও উৎসাহ জানিয়ে টিজার শেয়ার করেছেন জয়া আখতারও। ছবির শ্যুটিং শুরু হচ্ছে ২০২২ সালে। সিনেমার গল্প লিখেছেন ফারহান আখতার, জয়া আখতার ও রিমা কাগতি। আশা করা যাচ্ছে ২০২৩ সালে মুক্তি পেতে পারে ছবিটি। পোস্ট হওয়ার মাত্র করেক ঘণ্টার মধ্যেই লক্ষ ছাড়িয়েছে টিজারের ভিউ, দর্শকদের শুভেচ্ছাবার্তায় ভরছে কমেন্ট বক্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here