‘লাল সিং চাড্ডা’র জন্য আমির খান বন্ধ রাখছেন ফোন

0
307

মিস্টার পারফেকশনিস্ট’ হচ্ছেন আমির খান । অধ্যাবসায় এবং পরিশ্রম দিয়ে নিজ নামকেই একটি বিশেষণে পরিণত করেছেন আমির । ক্যরিয়ারের শুরু থেকেই খুঁতখুঁতে আমির খান । গত বছরেই শুরু করেছেন তার নতুন সিনেম ‘লাল সিং চাড্ডা’-এর শুটিং কার্যক্রম। করোনার কারণে দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও,গত বছরের শেষ দিকে তুরস্ক দিয়ে সিনেমাটি আবারো ফেরে শুটিং স্পটে। তবে এবারের খবর কিছুটা ভিন্ন।

দুই বছর ধরে তাকে আমরা রুপালি পর্দায় দেখছি না । গত বছরের বড় দিনে মুক্তি পাওয়ার কথা ছিল ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। তবে করোনার কারণে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকলে গত বছরের মাঝে সিনেমাটিই শেষ করা সম্ভব হয়নি । তবে এই বছর আমির খান আসছেন ‘লাল সিং চাড্ডা’ নিয়ে ।

 আমির খান অনেক আগে থেকেই কাজের সময় মোবাইল অন রাখাকে  বিরক্তির চোখে দেখে আসছেন । আর এখন শোনা যাচ্ছে  লাল সিং চাড্ডা’-এর অবমুক্তি হওয়া অব্দি নিজের মোবাইল ফোন বন্ধ রাখার কথা শোনা যাচ্ছে আমির খানের।

ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ভারতের বেশ কিছু সংবাদ মাধ্যমের প্রকাশিত তথ্য অনুযায়ী-আমির নতুন সিনেমা মুক্তির আগ পর্যন্ত মোবাইল ফোন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। মূলত সিনেমার সময় অন্য কোনো চিন্তা নিজের মাঝে না ঢুকতে দেওয়ার প্রবণতা থেকেই আমিরের এই সিদ্ধান্ত।

মিস্টার পারফেক্ট খ্যাত  অভিনেতা আমির খান  ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগে পর্যন্ত এই সিদ্ধান্তে উপনীত থাকবেন বলে ধারণা করা যাচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here