শাকিব খানের আজ ৪৩ তম জন্মদিন

শাকিব খানের আজ ৪৩ তম জন্মদিন

জীবনে আরও এক নতুন বছরে পা রাখলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আজ (২৮ মার্চ) জনপ্রিয় এ চিত্রনায়কের ৪৩ তম জন্মদিন। তবে বিশেষ এ দিনটিতে দেশে নেই দেশসেরা এ নায়ক। রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানেই তাঁর জন্মদিন উদযাপিত হচ্ছে।

বিশেষ দিনটি নিয়ে  তিনি বলেন, আমাকে যারা ভালোবাসে প্রতিবছর জন্মদিন এলে তারা নানাভাবে উদযাপন করে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চোখ রাখলেই ইমোশনাল হয়ে পড়ি। ভক্তরা নিজেদের ভালোবাসার বহিঃপ্রকাশ জানায়, বিষয়টি আমার কাছে অত্যন্ত সুখের। এবার জন্মদিনে দেশের বাইরে থাকায় দেশকে খুবই মিস করছি, দেশে ভক্তদের পাগলামো মিস করছি।

শাকিব খান আরও বলেন, সব ফ্যানদের সাথে ‘ফেইস টু ফেইস’ দেখা করা সম্ভব না। তারা নিজেরাও জানে হয়তো কখনও সরাসরি পরিচিত হতে পারবে না। কিন্তু বছরের পর বছর আমাকে অন্ধের মতো ভালোবাসে। কতকিছু যে করে আমার জন্য! একা একা যখন এগুলো দেখি আমার চোখ ভিজে যায়। ওদের এসব পাগলামো আমাকে কাজের অনুপ্রেরণা দেয়।

জানা গেছে, বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে নিউইয়র্ক শহরের একটি কনভেশন সেন্টারে জমকালো মহরত করবেন তিনি। সেখানে এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য একটি সিনেমার মহরতও করবেন এই নায়ক। যে মহরতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় থাকবেন  নিউইয়র্কের প্রভাবশালী ব্যক্তিবর্গ ও স্বনামধন্য বেশকিছু সংবাদ মাধ্যম।

যে ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। সেখান থেকে ছবিটির পোস্টার উন্মোচনের মাধ্যমে ছবির নাম, কোন কোন দেশে মুক্তি পাবে, লুক কী থাকবে- এ টু জেড জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here