শাহরুখ কন্যা সুহানার বলিউড অভিষেক

শাহরুখ কন্যা সুহানার বলিউড অভিষেক

বলিউড বাদশা  শাহরুখ খান ভবিষ্যতে তার সন্তানদের ভবিষ্যৎ নিয়ে বলেছিলেন যে, সুহানা অভিনেত্রী হতে চায়। পুত্র আরিয়ান চায় চলচ্চিত্র নির্মাতা হতে। তিনি বাবা হিসেবে কারও ওপর কোনো কিছু চাপিয়ে দিতে চান না।

খবর এলো সুহানা খান শিগগিরই বলিউডে অভিষেক করতে যাচ্ছেন এবার। ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন তিনি।

বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, অনুমান করা হচ্ছে জনপ্রিয় পরিচালক জোয়া আখতার শাহরুখ খানের মেয়েকে বড় পর্দায় নিয়ে আসতে যাচ্ছেন।

প্রতিবেদন অনুযায়ী, ‘জিন্দেগি না মিলিগি দোবারা’র পরিচালক জোয়া আন্তর্জাতিক কমিক বইয়ের একটি ভারতীয় সংস্করণ তৈরির কাজে ব্যস্ত সময় পার করছেন। কমিক বই থেকে সিনেমাটি নেটফ্লিক্সে প্রকাশ করার জন্য কাজ করে যাচ্ছেন। কমিকটিকে কিশোর রম-কম বলা হয়।

কমিক বই থেকে নির্মিত সিনেমাটি নিয়ে পরিচালক শিল্পী চূড়ান্ত করায় ব্যস্ত। তার ভাবনায় রয়েছেন সুহানা খানও। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করার জন্য সংক্ষিপ্ত তালিকায় আছেন সুহানা।

অভিনয়ে সুহানা নতুন নন। এর আগে লন্ডনে রোমিও অ্যান্ড জুলিয়েট নাটকের অংশ ছিলেন তিনি। তবে জোয়ার নতুন সিনেমাটিতে সুহানার স্বাক্ষর এখনও চূড়ান্ত হয়নি।

উদীয়মান অভিনেত্রী সুহানা ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার দারুণ অভিনয় সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পেয়েছিলো। ১০ মিনিটের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন থিওডোর জিমেনো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here