শাহরুখ পুত্রের গ্রেফতার কি ভারত সরকারের কোনো কৌশল?

শাহরুখ পুত্রের গ্রেফতার কি ভারত সরকারের কোনো কৌশল?

শাহরুখ খানের পাশে দাঁড়ালেন ভারতের সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি । আরিয়ানের মাদককাণ্ডের ঘটনায় বিশাল দাদলানি অভিযোগ করে বলেন, বিজেপি নেতার ছেলের হাতে কৃষকদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে আন্দোলন থেকে দৃষ্টি ফেরাতেই আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, গৌতম আদানির সংস্থার মুন্দ্রা বন্দরে তিন হাজার কেজি মাদক উদ্ধারের ঘটনা ধামাচাপা দিতেই শাহরুখপুত্রকে নিয়ে টানাটানি শুরু হয়েছে।

প্রমোদতরীতে মাদককাণ্ডের ঘটনায় আরিয়ান আটক হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি টুইট ঘুরছিল। তাতে লেখা ছিল, শাহরুখের সঙ্গে যারা কাজ করেছেন, তাদের মধ্যে কতজন আজ শাহরুখের পাশে আছেন?

সেই টুইটের রিটুইটে সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি লিখেছেন, ‘যদি সঙ্গীত পরিচালকদের কথা বলেন, আমি আছি। শাহরুখ ও তার পরিবারকে বলির পাঁঠা বানানো হয়েছে। আদানিদের বন্দরে ৩ হাজার কেজি তালেবানি-মাদক থেকে নজর অন্যদিকে ঘোরাতেই তাদের সহজ নিশানা করা হয়েছে। বিজেপি নেতার ছেলের হাতে কৃষকদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে আন্দোলন থেকে দৃষ্টি ফেরাতেও যে এ মামলা হয়েছে তা পরিষ্কার।’

শুধু বিশালই নন, শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা শেখর সুমনও। তিনি টুইটে লিখেছেন, আমার ১১ বছরের সন্তানের মৃত্যুর সময় একমাত্র শাহরুখই পাশে ছিলেন। আমি জানি, একজন বাবার ওপর দিয়ে এরকম পরিস্থিতিতে কী যায়।

এদিকে শাহরুখপুত্রের মাদক মামলা নিয়ে ক্রমশ জল ঘোলা হচ্ছে। মহারাষ্ট্রের প্রভাবশালী এনসিপি নেতা নবাব মালিক এ ঘটনায় এনসিবির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন।

এরই পরিপ্রেক্ষিতে বলিউডের একটি অংশ প্রশ্ন তুলেছে, তাহলে কী রাজনীতির দাবার খেলায় পড়ে গেছেন শাহরুখপুত্র? শাহরুখপন্থিরা অবশ্য এ ঘটনাকে রাজনীতির খেলা হিসেবেই দেখছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here