শিল্পার ‘সুপার ডান্সার’-এর চেয়ারে বসবেন না রাভিনা!

শিল্পার ‘সুপার ডান্সার’-এর চেয়ারে বসবেন না রাভিনা!

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেফতারের পর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। মুম্বাই পুলিশের সন্দেহের নজরে রয়েছেন এই অভিনেত্রী। বলা যায়, রাজ কুন্দ্রা এমন এক কাণ্ডে স্ত্রী শিল্পা শেঠিকে নিয়ে চলছে টানা হ্যাঁচড়া। এই মুহুর্তে শিল্পার হাতে সিনেমা তো প্রায় নেই, একটা নাচের শোয়ে বিচারক হিসেবে টাকা রোজগার করছিলেন কোনওরকমে। রাজ কুন্দ্রার কারণে সেই শো এবার হাত ছাড়া হতে চলেছে।

এইমুহূর্তে ভারতের হিন্দি টিভি চ্যানেল সনি’র জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার’-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শিল্পা শেঠি। এই শোয়ের অন্যতম বিচারক রূপেই দেখা যায় তাকে। শোয়ের বাকি দুই বিচারক হলেন অনুরাগ বসু ও গীতা কপূর। স্বামীর এই গ্রেফতারের খবর সামনে আসতেই তৎক্ষণাৎ সমস্ত শুটিং বাতিল করে দিয়েছেন শিল্পা। তবে অভিনেত্রী শুটিং বাতিল করলেও শোয়ের শুটিং মোটেই ক্যানসেল করেননি শো কর্তৃপক্ষ। তাকে বাদ দিয়েই বাকি দুই বিচারকদের নিয়ে পুরোদমে ওই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের শুটিং চালু রেখেছেন শো কর্তৃপক্ষ। যেহেতু শুটিং বন্ধ রেখেছেন শিল্পা, তাই অনেকেই মনে করছেন তিনি হয় তো আর এই শোয়ের বিচারক হিসেবে থাকবেন না।

বিভিন্ন সুত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, ‘সুপার ডান্সার’ থেকে শিল্পাকে সরিয়ে নাকি প্রোডাকশন টিমের পক্ষ থেকে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডনকে ওই শোয়ের বিচারক হিসেবে থাকার জন্য অফার দেওয়া হয়েছিল। কিন্তু ‘আন্দাজ আপনা আপনা’ শোয়ের স্টার ক্যারেকটার রাভিনা জানিয়ে দেন তিনি এই শোয়ের বিচারক থাকবেন না। বললেন, ওই শো-টি একমাত্র শিল্পা শেঠি কুন্দ্রার। তাই সেখানে তিনি বিচারক হিসেবে থাকবেন না। যদিও বলিউডের দাবি, শিল্পার সঙ্গে সংস্রব আছে, এমন কোনও কিছুর সঙ্গে রাভিনা যুক্ত হতে চাইছেন না। যে কারণে বলিউডের প্রথম সারির অভিনেতারাও এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে কোনরকম মন্তব্য করছেন না।

উল্লেখ্য, ‘সুপার ড্যান্সার’-এর শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোর চার নম্বর সিজনেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়। তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারবে। আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা। তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনওরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে। এরই মাঝে শোনা যাচ্ছে আগস্ট মাস থেকে আবার শুটিং শুরু করতে পারেন শিল্পা। ততদিন পর্যন্ত শুধুমাত্র গীতা এবং অনুরাগকেই ওই শোয়ের বিচারক হিসেবে দেখা যাবে। তবে শিল্পা যেহেতু থাকবেন না তাই বিভিন্ন গেস্ট বিচারককে প্রতি উইকেন্ডে আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here