শুটিংয়ে ফিরেও বাবার জন্য কাঁদলেন রচনা ব্যানার্জি

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা রচনা ব্যানার্জি বাবার মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন। ফলে ‘দিদি নাম্বার ওয়ান’ উপস্থাপনা থেকে সাময়িক বিরতিতে গিয়েছিলেন তিনি। তার জায়গায় অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে নেন সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস।

তবে আবারও সেটে ফিরেছেন রচনা। মঙ্গলবার (৩০ নভেম্বর) থেকে দর্শক তাকে দেখতে পাবেন এই অনুষ্ঠানে! কিন্তু প্রথম দিনের শুটিং সেটে এসেও কাঁদলেন এই অভিনেত্রী। আক্ষেপ করে রচনা বলেন, ‘বাড়ি ফিরলে আর কেউ জিজ্ঞেস করবে না কেন দেরি হলো?’

শুটিংয়ে ফিরে ফেসবুক লাইভেও হাজির হন রচনা। বলেন, “আমি এখনো মানসিকভাবে বিপর্যস্ত। কিন্তু শো মাস্ট গো অন। তাই আপনাদের ভালোবাসা পেতে আবার ফিরে এসেছি। অনেকটা ঠিক ঘরে ফেরার মতো। কারণ এই ‘দিদি নাম্বর ওয়ান’ আমার কাছে ঘরের মতোই।”

গত ১৫ নভেম্বর রচনার বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জি মারা যান। বাবাকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে যান নায়িকা। বাবার চলে যাওয়ার শোক কাটিয়ে উঠতে হয়তো আরও কিছুটা সময় লাগবে তার। কিন্তু এর মধ্যেও বাবার সমস্ত পারলৌকিক কাজ সামলে ফিরেছেন।

গত ১১ বছর ধরে এই গেম শোর সঙ্গে যুক্ত রয়েছেন রচনা। দর্শকদের মন জয় করে আসছেন নিয়মিত। পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। তবে এখন আর আগের মতো বড় পর্দায় দেখা যায় না তাকে। ছোটপর্দায় কাজ করার পাশাপাশি কাপড়ের ব্যবসা করছেন তিনি। যার নাম ‘রচনাস ক্রিয়েশন’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here