শেরশাহ দেখে মুগ্ধ বাদশা

শেরশাহ দেখে মুগ্ধ বাদশা

কার্গিল যুদ্ধে শহীদ ভারতীয় জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক নিয়ে নির্মিত হয়েছে ‘শেরশাহ’ । এতে মুখ্যভূমিকায় আছেন সিদ্ধার্থ মালহোত্রা । ‘শেরশাহ’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার পর মুখ খুললেন স্বয়ং শাহরুখ খান। খবর হিন্দুস্তান টাইমসের।
সমালোচকরা ছবির একাধিক বিষয় নিয়ে ভুরু কুঁচকোলেও সিদ্ধার্থের অভিনয় নিয়ে করোও নালিশ নেই। এবার ‘শেরশাহ’ নিয়ে মুখ খুললেন স্বয়ং শাহরুখ খান।
‘শেরশাহ’ দেখে মুগ্ধ ‘বাদশা’। বিশেষ করে ছবিতে সিদ্ধার্থের অভিনয় তার হৃদয় ছুঁয়ে গেছে। দেরি না করে ‘শেরশাহ’ এর একটি পোস্টারের ছবি টুইট করে একেবারে খোলাখুলি নিজের মনের কথা জানিয়েছেন ‘কিং খান’।
ছবির সঙ্গে শাহরুখ জুড়েছেন মার্টিন লুথার কিং জুনিয়রের সেই বিখ্যাত উক্তি, ‘যদি কোনও ব্যক্তি নিজের প্রাণপাত পর্যন্ত করতে পারে এমন কোনও লক্ষ্য জীবনে খুঁজে না পায়, তাহলে তার বেঁচে থাকাটাও হয়ে যায় পানসে!’
বলিউড বাদশার দাবি, ‘শেরশাহ’ এ বিক্রম বার্তার জীবনের কথা ও কাণ্ডকারখানা জানতে পেরে এতদিনে এই অমোঘ উক্তির কথার মর্মার্থ বুঝতে পারলেন তিনি। বক্তব্যের শেষে তার সংযোজন, সিদ্ধার্থের ‘সলিড পারফরমেন্স’ তার মন ছুঁয়েছে।
শাহরুখের সেই টুইটটি রিটুইট করে পাল্টা ধন্যবাদ ও ভালোবাসা জানিয়েছেন ছবির প্রযোজক করণ জোহর। লিখেছেন, ধন্যবাদ ভাই। তোমার এই মন্তব্য আমাদের গোটা শেরশাহর টিমকে মুহূর্তেই চাঙ্গা করে তুলবে। বাদ যাননি সিদ্ধার্থ মালহোত্রাও।
‘বাদশা’র টুইটটি রিটুইট করেছেন তিনিও। ধন্যবাদ জানিয়ে নিজের কৃতজ্ঞতা স্বরূপ পোস্টের সঙ্গে জুড়েছেন হাত জোড় করার ইমোজিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here