সংসার ভাঙলো মাহিয়া মাহির

0
126
সংসার ভাঙলো মাহিয়া মাহির

স্বামীর মাহমুদ পারভেজ অপুর সঙ্গে আর থাকছেন না ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি, অনেকদিন ধরেই শোনা যাচ্ছিলো এমন গুঞ্জন। যদিও এ বিষয়ে কখনোই সরাসরি কিছু বলেননি এই অভিনেত্রী। কিন্তু এবার সব গুঞ্জনকে সত্য প্রমাণ করে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন তিনি নিজেই।

আজ রবিবার (২৩ মে) প্রথম প্রহরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মাহি। গেল কয়েকদিন ধরে তার ফেসবুক স্ট্যাটাসগুলো আলোচনার জন্ম দিয়েছে, বাড়িয়েছে কৌতূহল। সর্বশেষ রবিবার রাত ১টা ৩০ মিনিটের সেই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যার্থতা। পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুর বাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী , বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা।’

সংসার ভাঙলো মাহিয়া মাহির

এ সময় তার এমন সিদ্ধান্তের জন্য ক্ষমা চেয়ে মাহি আরও লেখেন, ‘আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করব।’ সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহিয়া মাহির। অবশেষে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here